শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে প্রাণ গেল ভাসুরের

জেলা প্রতিনিধি, শেরপুর
প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পিএম

শেয়ার করুন:

ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে প্রাণ গেল ভাসুরের

শেরপুরের নকলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে প্রাণ হারিয়েছেন ভাসুর।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার টালকী ইউনিয়নের পূর্বটালকী গ্রামে এ ঘটনা ঘটে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


নিহত মোরাদ হোসেন (৫৫) একজন সিকিউরিটি গার্ড। তিনি পূর্বটালকী গ্রামের মৃত রহিম মাস্টারের ছেলে।

আরও পড়ুন: অটোভ্যান ছিনতাই করে চালককে হত্যা, গ্রেফতার ৩

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মোরাদ হোসেন দীর্ঘ দিন ধরে ঢাকার কল্যাণপুর এলাকায় সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। তার চাচাতো ভাই জালাল উদ্দিনের সঙ্গে বসতবাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। ঈদে ছুটি না পেয়ে আজ সকালে মোরাদ ঢাকা থেকে নিজ বাড়ি পূর্ব টালকীতে আসেন। সঙ্গে কিছু ঘরের আসবাবপত্রও নিয়ে আসেন তিনি। এসব জিনিসপত্র নিয়ে বাড়িতে ঢোকার সময় চাচাত ভাইয়ের স্ত্রী মাজেদা বেগমের সঙ্গে তর্ক-বিতর্কের একপর্যায়ে মাজেদা লাঠি দিয়ে মাথার পিছনে আঘাত করলে মোরাদ মাটিতে পড়ে যান। স্থানীয়রা উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মাজেদা বেগম ও তার মেয়ে খুশি বেগমকে আটক করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: হাওরে ধান কিনতে এসে লাশ হলেন ব্যবসায়ী

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া বলেন, ‘টালকি ইউনিয়নের পূর্বটালকী গ্রামে জমি সংক্রন্ত বিরোধের জেরে মাজেদা বেগমের লাঠির আঘাতে মোরাদ হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজেদা ও তার মেয়ে খুশিকে আটক করেছি। মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর