শুক্রবার, ১৭ মে, ২০২৪, ঢাকা

ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহীসহ নিহত ৩

জেলা প্রতিনিধি, রাজশাহী
প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পিএম

শেয়ার করুন:

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও ২ জন চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল ৫টার দিকে পবা উপজেলার মুরারীপুর এলাকার এ দুর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক দুটি মোটরসাইকেলকে চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহতরা হলেন— রাজশাহীর দামকুড়ার নতুন কশবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), সুত্রাবন এলাকার আলমগির হোসেনের ছেলে মো. সুইট (৩১) ও লালমনিরহাটের বড়বাড়ি এলাকার জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।

জানা যায়, রাজশাহীতে পবায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। দুইজন আহত হয়ে চিকিৎসাধীন আছেন।

আহতরা হলেন— রাজশাহীর দামকুড়ার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) ও নতুন কচবা এলাকার মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

পুলিশ জানায়, একটি ড্রাম ট্রাক দুটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে দুজন নিহত হন। গুরুতর আহত হন তিনজন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তাদেরকে হাসপাতালের ৩১ ও ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর একজন মারা যান। বাকিদের চিকিৎসা চলছে। তবে অবস্থা আশঙ্কাজনক। ট্রাকটি পালিয়ে গেছে।


বিজ্ঞাপন


এ বিষয়ে আরএমপির দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যান। সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিনিধি/এজে/এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর