বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

নাতনির সর্বনাশ করল নানা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২ মে ২০২২, ১০:৩৫ পিএম

শেয়ার করুন:

নাতনির সর্বনাশ করল নানা
ছবি: ঢাকা মেইল

শেরপুরের নালিতাবাড়ীতে মানসিক প্রতিবন্ধী নাতনীকে (১৭) ধর্ষণের অভিযোগ ওঠেছে নানার বিরুদ্ধে। বৃহস্পতিবার (১২ মে) দুপুরে উপজেলার রূপনারায়ণকুড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। অভিযুক্তের নাম আব্দুল ওয়াদুদ (৬০)। তিনি ওই গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খাঁর ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মানসিক প্রতিবন্ধী ওই শিশুর প্রতিবেশি এবং সম্পর্কে নানা আব্দুল ওয়াদুদ। বৃহস্প‌তিবার না‌তির বাড়ি খালি পেয়ে তার ঘরে কৌশ‌লে ডু‌কে যান আব্দুল ওয়াদুদ। প‌রে ঘুমন্ত নাতির পড়নের কাপড় খোলে ধর্ষণ ক‌রে। এসময় বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে যায়। পরে পু‌লিশ‌কে খবর দি‌লে পু‌লিশ ঘটনাস্থল থে‌কে আব্দুল ওয়াদুদকে আটক ক‌রে। আর ভুক্তভোগী ওই শিশুকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় বি‌কে‌লে ভুক্তভোগীর বাবা বাদী হ‌য়ে না‌লিতাবাড়ী থানায় আব্দুল ওয়াদুদ‌কে একমাত্র আসামি ক‌রে ধর্ষণ মামলা দা‌য়ের ক‌রেন।


বিজ্ঞাপন


না‌লিতাবাড়ী থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, এ ঘটনায় এক‌টি ধর্ষণ মামলা দা‌য়ের হ‌য়ে‌ছে। এ মামলায় আসামি একজনই। আর ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

না‌লিতাবাড়ী থানার অ‌ফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল বলেন, ঘটনাস্থল হতে অভিযুক্তকে পুলিশ আটক করে। আর ভিকটিমকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর