মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

পিরোজপুরের ৩ উপজেলায় ৯ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন জমা

জেলা প্রতিনিধি, পিরোজপুর
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ এএম

শেয়ার করুন:

৯ চেয়ারম্যান ও ২২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

পিরোজপুরের ৩ উপজেলায় প্রথম ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে মনোয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে সোমবার (১৫ এপ্রিল) চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বিকেল ৪টা পর্যন্ত জেলার সদর উপজেলায় চেয়াম্যান পদে দুই জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন জমা দিয়েছেন।


বিজ্ঞাপন


জেলার নাজিরপুরে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং জেলার ইন্দুরকানীতে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আরও পড়ুন

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নাজিরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলিমুজ্জামান জানান, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতা এস এম নুরে আলম সিদ্দিকী শাহীন, মোহাম্মাদ আলী শিকদার, আওয়ামী লীগ নেতা ডাক্তার দিপংকর কুমার নাগ, স্বেচ্ছাসেবকলীগ নেতা অ্যাড. দীপ্তিষ কুমার হালদার তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম চৌধুরী তাপস, জহিরুল ইসলাম খান হৃদয়, সুজিত কুমার শিকদার এবং নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহারিয়ার ফেরদাউস রুনা, মারুফা বেগম ও আলো রানী শিকদার তাদের মনোনয়ন প্রার্থী জমা দিয়েছেন বলে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলিমুজ্জামান নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, তার কাছে পিরোজপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে যুবলীগ নেতা এস এম বায়েজিদ হোসেন ও স্বেচ্ছা সেবকলীগ নেতা সাংবাদিক শফিউল হক মিঠু মনোনয়ন ত্র জমা দেন।

আরও পড়ুন

প্রথম ধাপে ১৫০ উপজেলায় ১৮৯১ প্রার্থীর মনোনয়ন জমা

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জেলার ইন্দুরকানী উপজেলা নির্বাচন কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, তার কাছে উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জিয়াউল আহসান গাজী ও বিএনপির নেতা ফায়জুল কবির তালুকদার ৩ জন তাদের মনোনয়ন পত্র জমা দেন এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা জানান, আগামী ১৭ এপ্রিল প্রার্থীদের মনোনয়ন বাছাই করে প্রার্থীদের বৈধতা ঘোষণা, ২২ এপ্রিল মনোনয়ন প্রত্যাহার ও পরের দিন ২৩ এপ্রিল বৈধ প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আর আগামী ৮ মে ইভিএমের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর