মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

অটোরিকশার চাপায় প্রাণ গেল শিশুর

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ এএম

শেয়ার করুন:

অটোরিকশার চাপায় প্রাণ গেলো শিশুর

নারায়ণগঞ্জ সদরের শহীদনগরে অটোরিকশা চাপায় হোসেন মিয়া (১২) নামে এক শিশু নিহত হয়েছে। এতে ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী অটোরিকশাটি ভাঙচুর করেছে। এ ঘটনায় অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) সদর উপজেলার গোগনগর ইউনিয়নের শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বিষয়টি জানিয়েছেন।

হোসেন মিয়া ওই এলাকার মেম্বার গলির ফিরোজ মিয়ার ছেলে ও বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

আটক অটোচালকের নাম মোশারফ (২৮)। তার বাড়ি পাবনার বেড়া থানার বিজয়নগর গ্রামে। সে শহীদনগরের রোমান মিয়ার বাড়িতে ভাড়া থাকে।

 

স্থানীয়রা জানান, দুপুরে হোসেন বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে ছিল। এসময় দ্রুতগতির অটোরিকশাটি চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ খবর শুনে তার স্বজন ও বিক্ষুব্ধ এলাকাবাসী অটোরিকশাটি ভাঙচুর করেন। এসময় অটোরিকশা চালককে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করেন তারা।

ওসি শাহাদাত হোসেন বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। দ্রুতগতির অটোরিকশার চাপায় শিশুটি মাথায় আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। শিশুটির পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলায় অটোচালক মোশারফকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর