সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

বগুড়ায় টিএনসি নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ড

জেলা প্রতিনিধি, বগুড়া
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পিএম

শেয়ার করুন:

বগুড়ায় টিএনসি নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ড

বগুড়ায় টিএনসি নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (৩ মার্চ) দুপুরে সদর উপজেলার ঠেঙ্গামারা টিএমএসএস হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। এতে ছয়টি দোকান পুড়ে গেছে ৷

ব্যবসায়ীদের দাবি, আগুনে তাদের ১০ থেকে ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন বগুড়া ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ শহিদুল ইসলাম।


বিজ্ঞাপন


জানা গেছে, মার্কেটের সালমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনের লেলিহান শিখা দেখে এবং দোকানের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিছু বুঝে ওঠার আগেই মুহূর্তের মধ্যে পাশের ৫টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় টিএমএসএসের সব বিভাগের কর্মকর্তা কর্মচারীরা আগুন নিয়ন্ত্রণে ছুটে আসে। খবর পেয়ে বগুড়া সদর ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। তবে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিয়ন্ত্রণে আনে স্থানীয়রা।

সালমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মোছা. সালমা বেগম বলেন, রান্না করার সময় তেল ছিটকে গিয়ে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন অন্যান্য দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। ফ্রিজসহ সমস্ত মালামাল পুড়ে যায়। এতে আমার প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আরেক দোকানদার বাছেদ মিয়া জানান, আগুন ৬টি দোকানে লেগে গেলেও দুটি দোকানের ক্ষয়ক্ষতি হয়েছে বেশি। তার দোকানের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। এতে তার ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

আরও পড়ুন

বগুড়া ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, বগুড়া সদর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দেখে আগুন তার আগেই নিয়ন্ত্রণে এসেছে। হোটেলের রান্নার চুলার আগুন থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে। আগুনে ক্ষতিগ্রস্তরা ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতির দাবি করলেও ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নিরূপণ করা সম্ভব হয়নি।

প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর