সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

নড়াইলে বিলে নামলো বিমান!

জেলা প্রতিনিধি, নড়াইল
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৫:২১ পিএম

শেয়ার করুন:

নড়াইলে বিলে নামলো বিমান!

নড়াইলে সদর উপজেলায় বিলের মধ্যে বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান জরুরি অবতরণ করেছে।

বুধবার (৩ এপ্রিল) বেলা ৩টার  দিকে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশি মধ্যপাড়ায় বিলে বিমানটি জরুরি অবতরণ করে।


বিজ্ঞাপন


এর আগে দেড়টার দিকে যশোর বিমান বন্দর থেকে উড্ডয়ন করে পিটি ৬-২৭২০ মডেলের বিমানটি। পরে ইঞ্জিন ফেইলের কারণে করতে হয় জরুরি অবতরণ। তবে বিমানের এ জরুরি অবতরণে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এসময় বিমানটি দেখতে আসপাশের জনতা ভিড় জমায়।

gg

প্রত্যক্ষদর্শী আব্দুল্লাহ নামে এক যুবক জানান, বিমানটি ধান খেতের মধ্যে অবতরণের পর ভেতর থেকে দু’জন লোক বের হয়ে আসেন। তারা দুজনেই সুস্থ আছেন।

স্থানীয় বাসিন্দা রুবেল শেখ জানান, লাল হলুদ রঙের বিমানটি হঠাৎ ধানের খেতে এসে পড়ে। আগে সরাসরি বিমান দেখিনি তাই দেখতে এসেছি। জানতে পেরেছি বিমানে দু’জন পাইলট ছিলেন। এখানে বিমানটি দেখতে উৎসুক জনতার ভিড় জমে গেছে।


বিজ্ঞাপন


নড়াইল ডিএসবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন বলেন, বিমানে মাফুজ ও নাদিম নামে দুইজন পাইলট ছিলেন। তাদের অন্য একটি হেলিকপ্টারে নিয়ে যায়। পুলিশ ও বিমান বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে রয়েছে।

নড়াইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. মাসুদ রানা বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে বিমানটি অবতরণের খবর পাই বিকেল ৩টার দিকে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যাই। প্রশিক্ষণ বিমানে থাকা দু’জন স্কোয়াড্রন লিডার নাদিম ও মাহফুজ সুস্থ আছেন। খবর পেয়ে যশোর থেকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টার ঘটনাস্থলে পৌঁছে। পরে দুই পাইলটকে তারা যশোর নিয়ে গেছেন।

আরও পড়ুন

বগুড়ায় প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

 

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর