মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ঢাকা

বরিশালে দ্রুতগতির ভ্যান উল্টে বৃদ্ধ নিহত

জেলা প্রতিনিধি, বরিশাল
প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৪, ০৫:১১ পিএম

শেয়ার করুন:

বরিশালে দ্রুতগতির ভ্যান উল্টে বৃদ্ধ নিহত

বরিশাল-মুলাদী আন্তঃমহাসড়কে ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাত্রী আবদুল জলিল হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। 

মঙ্গলবার (২ এপ্রিল)  সকালে বরিশাল জেলার মুলাদী উপজেলার কাজীরচর ইউনিয়নের ডিক্রীরচর গ্রামের এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া।


বিজ্ঞাপন


নিহত আবদুল জলিল কাজীরচরের বাহাদুরপুর গ্রামের বাসিন্দা। তিনি অটোভ্যানে তার বাড়ি থেকে খেসারির ডাল বিক্রির উদ্দেশে খাসেরহাট বন্দরের দিকে যাচ্ছিলেন। 

এ ঘটনায় ভ্যান চালক মাহবুব চাপরাশি গুরতর আহত হয়েছেন। তাকে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন

কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের চালক নিহত

ঘটনার প্রত্যক্ষদর্শী আবদুর রহিম জানান, সকালে আবদুল জলিল হাওলাদার অটো ভ্যানে করে বাজারে রওনা দেন। দ্রুতগতির ভ্যানটি ডিক্রীরচর গ্রামের ওয়াহেদ চেয়ারম্যানবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে যাত্রী আবদুল জলিল ও চালক মাহবুব চাপরাশি গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক জলিলকে মৃত ঘোষণা করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মাহবুবকে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় মৃতের পরিবারের কোনো অভিযোগ ছিলো না। তাই লাশ দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর