রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাগেরহাটে ৮ মাসের অন্তঃসত্ত্বা মাদক কারবারিসহ আটক ৩

জেলা প্রতিনিধি, বাগেরহাট
প্রকাশিত: ২৯ মার্চ ২০২৪, ১০:৫৫ এএম

শেয়ার করুন:

বাগেরহাটে ৮ মাসের অন্তঃসত্ত্বা মাদক কারবারিসহ আটক ৩

বাগেরহাটে ৮ মাসের অন্তঃসত্ত্বা মাদক কারবারিসহ ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের জিম্মায় থাকা ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার (২৯ মার্চ) সকালে আটক ব্যক্তিদের ফকিরহাট থানায় সোপর্দ ও মামলা দায়ের করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে ফকিরহাট থানার পিলজংগ ইউনিয়নের টাউন নওয়াপাড়া মোড়স্থ বঙ্গবন্ধু সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিপরীত পাশে শিশুমেলা কিন্ডার গার্ডেনের সামনে থেকে তাদের আটক করা হয়।


বিজ্ঞাপন


বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন- মোংলার দিগরাজ কালীবাড়ী এলাকার আরমান তালুকদারের মেয়ে ৮ মাসের অন্তঃসত্ত্বা মোসা. মিম (২০), মো. আবু সাইদ শেখের ছেলে মো. আলমগীর (২২) ও ভাটারাবাদ এলাকার মো. আব্দুস সালাম শেখের ছেলে মো. সোহেল শেখ (১৯)।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি যে, বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন পিলজংগ ইউনিয়নের টাউন নওয়াপাড়া মোড়স্থ বঙ্গবন্ধু সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিপরীত পাশে শিশুমেলা কিন্ডার গার্ডেনের সামনে কতিপয় মাদক কারবারি গাঁজা বিক্রির উদ্দেশে অবস্থান করছে। এ সময় অভিযান চালিয়ে এক মহিলাসহ তিন জনকে আটক করা হয়। তাদের ব্যাগ তল্লাশি করে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অভিযানকালে   আটক আসামি মিম ৮ মাসের অন্তঃসত্ত্বা এবং কিছুটা অসুস্থ জানালে আসামিকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং কর্তব্যরত চিকিৎসক জানায় উক্ত আসামি সুস্থ রয়েছেন।

তিনি আরও জানান, আসামিরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ঘটনাস্থলসহ বিভিন্ন থানা এলাকার বিভিন্ন জায়গায় অবৈধ মাদকদ্রব্য গাঁজারা কারবার করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে ধাবিত করে আসছে মর্মে তাদের কাছে গোয়েন্দা তথ্য ছিল। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এ কর্মকর্তা।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর