শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অশনির মাঝেও রোদের দেখা উপকূলে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১০ মে ২০২২, ০৪:৫৯ পিএম

শেয়ার করুন:

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় অশনির প্রভাব তেমন দেখা যাচ্ছে না উপকূলীয় জেলা বাগেরহাটের শরণখোলা এলাকায়। গতকাল মাঝারি বর্ষণ হলেও আজ মঙ্গলবার (১০ মে) সকাল থেকে আবহাওয়া পরিবর্তন হতে শুরু করে।

সরেজমিনে দেখা গেছে, জেলার সর্বোচ্চ ঝূঁকিপূর্ণ উপকূলীয় এই এলাকার সাউথখালীতে সকালে সামান্য বৃষ্টিপাত হলেও দুপুর থেকে রোদের দেখা মিলেছে। এতে আতঙ্কগ্রস্থ উপকূলীয় জনপদে স্বস্তি ফিরেছে। 


বিজ্ঞাপন


স্থানীয় জেলে মহারাজ হাওলাদার বলেন, গতকাল আবহাওয়া খারাপ হওয়ায় আমরা কেউ মাছ ধরতে নামিনি। আজ নদী গতকালের চেয়ে শান্ত, সেজন্য কূলের কাছাকাছি নৌকা নিয়ে মাছ ধরতে নেমেছি।
sarankholaইজিবাইক চালক আতিয়ার বলেন, আবহাওয়া অধিদফতরের সতর্ক সংকেতের পর গতকাল বাড়ি থেকে বের না হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। আজ আবহাওয়ার উন্নতি ও বাজারে জনসমাগম দেখে ইজিবাইক নিয়ে বের হয়েছি। 

স্থানীয় সাউথখালী ইউপি সদস্য আল আমিন জানান, ঘূর্ণিঝড় অশনির পূর্বাভাস পেয়ে স্থানীয়রা যথেষ্ট আতঙ্কে ছিলেন। দুর্যোগ মোকাবিলায় প্রয়োজনীয় প্রস্তুতিও নেওয়া হয়েছিলো। কিন্ত আজ সকাল থেকে আবহাওয়ার উন্নতি দেখে মানুষের আতঙ্ক অনেকটাই কমেছে। ঝড়ে কোনরকম প্রভাব বা ক্ষয়ক্ষতি হয়নি বলা চলে। 

এদিকে আবহাওয়া অধিদফতর জানিয়েছে, দুই নম্বর সতর্ক সংকেত এখনো বহাল রয়েছে। 

এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর