শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ঢাকা

যশোরে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

জেলা প্রতিনিধি, যশোর
প্রকাশিত: ২০ মার্চ ২০২৪, ০৮:১৬ পিএম

শেয়ার করুন:

যশোরে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

যশোরে কওমি মাদরাসার ছাত্রী (১২) ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় মাদরাসার প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। 

মঙ্গলবার (১৯ মার্চ) গভীর রাতে ঝালকাঠির লেবুবুনিয়া এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন


গ্রেফতার শাহাদাৎ হোসেন (৩৫) ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার লেবুবুনিয়া গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে এবং যশোর সদরের পাওয়ার হাউজপাড়া এলাকার বাসিন্দা। 

মামলার অভিযোগে জানা যায়, যশোরের আরবপুর এলাকার আরবপুর পাওয়ার হাউজপাড়া মহিলা মাদরাসার (কওমি মাদরাসা) প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন মাদরাসা ভবনের নিচতলায় বসবাস করতেন। গত ৮ মার্চ তারিখে তিনি এক ছাত্রীকে (১২) কৌশলে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে জানালে হত্যার হুমকিও দেন।

পরবর্তীতে ওই ছাত্রী বিষয়টি তার মাকে জানালে তিনি মাদরাসার প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেনের বিরুদ্ধে ১১ মার্চ তারিখে যশোর কোতোয়ালি মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই আসামি শাহাদাৎ হোসেন পালিয়ে যান।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, ধর্ষণের বিষয়টি জানতে পেরে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি দল ওই আসামিকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৯ মার্চ) গভীর রাতে ঝালকাঠি জেলার লেবুবুনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে যশোর কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর