বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইউএনও’র গাড়ির ধাক্কায় প্রাণ গেল সাংবাদিকের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯ মে ২০২২, ০৪:৪৩ পিএম

শেয়ার করুন:

ইউএনও’র গাড়ির ধাক্কায় প্রাণ গেল সাংবাদিকের
নিহত সাংবাদিক সোহেল আহমেদ জীবন। ছবি: ঢাকা মেইল

নাটোরের সিংড়ায় পাশের উপজেলা নলডাঙ্গার নির্বাহী অফিসারের (ইউএনও) গাড়ির ধাক্কায় স্থানীয় একটি পত্রিকার সাংবাদিক সোহেল আহমেদ জীবন (৩৩) মারা গেছেন।

সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে সিংড়া উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন পেট্রোল পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহত সাংবাদিক সোহেল আহমেদ জীবন সিংড়া উপজেলার বালুয়া বাসুয়া এলাকার মৃত আ. জলিলের ছেলে এবং বন্দর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ছিলেন। তিনি স্থানীয় দুরন্ত সংবাদ পত্রিকায় সাংবাদিকতা করতেন।

স্থানীয়রা জানান, সোমবার সকালে নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের স্ত্রীকে সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজে পৌঁছে দিতে সরকারি গাড়িটি (নাটোর-ঘ ১১-০০৩২) সিংড়া আসে। এসময় সিংড়া থেকে মোটরসাইকেলে সাংবাদিক সোহেল আহমেদ জীবন কর্মস্থল বন্দর স্কুল অ্যান্ড কলেজে যাচ্ছিলেন। নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন পেট্রোল পাম্প এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইউএনওর গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে দুপুরে পথেই তার মৃত্যু হয়।

jj

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুখময় সরকার তার গাড়িতে করে স্ত্রীকে কর্মস্থলে পৌঁছে দেওয়ার কথা অস্বীকার করেন। তিনি জানান, নলডাঙ্গায় পেট্রোল নেই। তিনি গাড়িটি সিংড়ায় পাঠিয়েছিলেন পেট্রোল নিতে।


বিজ্ঞাপন


সিংড়ার ইউএনও এম এম সামিরুল ইসলাম ঢাকা মেইলকে বলেন, আমরা আহত সাংবাদিকের চিকিৎসার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছি। তবে তাকে বাঁচানো সম্ভব হয়নি। তিনি নিহত সাংবাদিকের পরিবারকে সহযোগিতার আশ্বাস দেন।

জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর