সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

হাতিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত 

উপজেলা প্রতিনিধি, হাতিয়া (নোয়াখালী)
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৪০ পিএম

শেয়ার করুন:

হাতিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত 

নোয়াখালীর হাতিয়ায় মাসিক, আইনশৃঙ্খলা কমিটির সভাসহ জাতীয় পরিসংখ্যান ও স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। 
 
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে ফেব্রুয়ারি মাসের মাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মুর্শেদ লিটন। 

এতে তমরোদ্দি ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ উদ্দিন ‘বিদ্যুৎ’ খাতের বিভিন্ন অনিয়মের বিষয়ে অভিযোগ করে বলেন, ১ কিলো থেকে ২-৩ কিলোর চাপ প্রয়োগ আবার সেই প্রিপেইড মিটারগুলো বিভিন্ন অজুহাতে একেকবার ৩০০ থেকে ৪০০ টাকা করে কেটে নিয়ে যায়। যেখানে গরিব মানুষগুলোও বাদ যাচ্ছে না। 


বিজ্ঞাপন


এতে আরো বক্তব্য দেন উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. সাজ্জাদুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা কাজী ইমরান হোসেন। 

সভাপতির আলোচনায় জনস্বাস্থ্য বিভাগে ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মে অনিয়ম অবহেলা, এক শিক্ষা কর্মকর্তার দুর্নীতি, বনায়ন ধ্বংস ও উল্লেখযোগ্য কয়েকটি প্রতিষ্ঠানের অসঙ্গতির কথা তুলে ধরেন। 

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকীর সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য দেন- হাতিয়া থানার তদন্ত ওসি মো. সুভ্রত রেজা, বিসিজি দক্ষিণ জোন হাতিয়া স্টেশন কমান্ডার মো. রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যানগন এবং প্রেসক্লাবের সভাপতি কৃষ্ণ চন্দ্র মজুন্দার। 
 
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, মৎস্য কর্মকর্তা সাজু চৌধুরী, পরিসংখ্যান দপ্তরের কর্মকর্তা সঞ্জয় সাহা এবং অন্যান্য দফতরের প্রধানগণ এবং সাংবাদিক ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) -এর হাতিয়া উপজেলা সম্পাদক ছায়েদ আহমেদ প্রমুখ। 

এর আগে সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে জাতীয় পরিসংখ্যান দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা ও স্থানীয় সরকার দিবস পালিত হয়। 


বিজ্ঞাপন


প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর