সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

গাংনীতে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ১

উপজেলা প্রতিনিধি, মেহেরপুর
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৪১ পিএম

শেয়ার করুন:

গাংনীতে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ১

মেহেরপুরে ফেনসিডিল ও গাঁজাসহ জামাল উদ্দিন (৪৭) নামের এক মাদক কারবারিকে আটক করেছে সিপিসি র‌্যাব-১২ সদস্যরা। 

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ৩টার দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলাধীন সাহারবাটি ইউনিয়নের হিজলবাড়ীয়া কালু মিয়ার হাওয়া ইটভাটা এলাকায় অভিযান চালিয়ে ৯৩ বোতল ভারতীয় ফেসসিডিল ও ২ কেজি ৯৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়।


বিজ্ঞাপন


জামাল উদ্দিন উপজেলার মাইলমারী (টেংরামারী) গ্রামের মাহাতাব আলীর ছেলে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সহকারী পুলিশ সুপার কোম্পানি কমান্ডার মো. মনিরুজ্জামান সিপিসি-৩, মেহেরপুর র‍্যাব-১২ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত এ তথ্য নিশ্চিত করেছেন।

সিপিসি র‍্যাব-১২ মেহেরপুর সূত্রে জানা গেছে, র‍্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলাধীন হিজলবাড়িয়া ইটভাটা এলাকায় অভিযান চালিয়ে ৯৩ বোতল ভারতীয় ফেনসিডিল, ২ কেজি ৯৫ গ্রাম গাঁজাসহ জামাল উদ্দিন নামের এক মাদক কারবারিকে আটক করেন। এ সময় তার কাছ থেকে মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি বাটন মোবাইল ফোন উদ্ধার ও জব্দ হয়।

আটককৃত জামাল উদ্দিনের বয়ান মতে মেহেরপুরের গাংনী উপজেলার হিজলবাড়িয়া গ্রামের বিলপাড়ার আব্দুস সালাম মন্ডলের ছেলে মহিবুল ইসলাম (৩৬) ও হিজলবাড়িয়া গ্রামের উত্তরপাড়ার মৃত ফরিদ উদ্দিন এর ছেলে জাহাঙ্গীর আলী (৪২) মাদক কারবারির সঙ্গে জড়িত রয়েছে বলে জানান তিনি। ফলে জামাল উদ্দিন ও পলাতক মহিবুল ইসলাম ও জাহাঙ্গীর আলীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া জন্য গাংনী থানায় মামলাসহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 


বিজ্ঞাপন


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও জানা গেছে, ওই মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে মেহেরপুর ও কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য বিভিন্ন মাদকসেবীর নিকট ক্রয় বিক্রয় করে আসছিল। ওই মাদক কারবারিদের নামে একাধিক মামলা রয়েছে বলেও জানান র‍্যাবের ওই কর্মকর্তা।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর