সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

নিঝুমদ্বীপে ৫০০ জন পেলেন জীবিকা উন্নয়ন তহবিলের চেক

উপজেলা প্রতিনিধি, হাতিয়া (নোয়াখালী)
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৬ পিএম

শেয়ার করুন:

নিঝুমদ্বীপে ৫০০ জন পেলেন জীবিকা উন্নয়ন তহবিলের চেক

নোয়াখালীর হাতিয়া উপজেলার নিঝুমদ্বীপের ১১টি ভিসিএফের ৫০০ জন উপকারভোগীদের মাঝে জীবিকা উন্নয়ন তহবিলের চেক বিতরণ করা হয়। 

বিশ্বব্যাংকের অর্থায়নে টেকসই বন ও জীবিকা(সুফল) প্রকল্পের সহযোগিতামূলক বন ব্যবস্থাপনা কার্যক্রমের আওতায় বন বিভাগ এই কার্যক্রম বাস্তবায়ন করছে।


বিজ্ঞাপন


গতকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার নিঝুম দ্বীপের নামার বাজারে এক অনুষ্ঠানের মাধ্যমে এ চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী। 

নিঝুম দ্বীপের ১১টি ভিসিএফের ৫০০ জন গ্রাম সংরক্ষণ ফোরামের সদস্য তথা উপকারভোগীকে ২৫ হাজার দুইশত টাকা করে মোট ১ কোটি ২৬ লক্ষ টাকা প্রদান করা হয়। 

বিভাগীয় বন কর্মকর্তা আবু ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দিয়েছেন, সাবেক সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, বিশেষ অতিথির বক্তব্য দেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী এবং নিঝুম দ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান মো. দিনাজ উদ্দিন সহ অন্যান্যরা। 

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা আ'লীগের সদস্য আশিক আলী অমি, হাতিয়া থানা অফিসার ইনচার্জ জিসান আহমেদ, জাহাজমারা রেঞ্জ কর্মকর্তা এস এম সাইফুর রহমান, জাহাজমারা ইউনিয়নের চেয়ারম্যান মাছুম বিল্লা সহ অনেকে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর