রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাভারে গৃহবধূকে কুপিয়ে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার 

উপজেলা প্রতিনিধি, সাভার ও ধামরাই (ঢাকা)
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৪৬ পিএম

শেয়ার করুন:

সাভারে গৃহবধুকে কুপিয়ে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার 

সাভারে পারিবারিক কলহের জেরে বাক-বিতণ্ডা ও স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়া লাগার ঘটনায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যার করেছে তার পাষন্ড স্বামী। এঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক স্বামী হাফিজুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সাভার পৌর এলাকার রাজাবাড়ি প্রাইমারি স্কুল সংলগ্ন আব্দুল মজিদ খানের বাড়ির ৬ষ্ঠ তলার একটি কক্ষে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এছাড়া ঘাতক স্বামীকে গ্রেফতার করে থানায় নিয়ে গেছে। 


বিজ্ঞাপন


গ্রেফতার হওয়া হাফিজুর রহমান রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার অলঙ্কারপুর গ্রামের বাসিন্দা। সে স্থানীয় জে.কে গ্রুপের তৈরী পোশাক কারখানায় নিটিং অপারেটর হিসেবে কাজ করতো। এছাড়া তার স্ত্রী কহিনুর বেগম কুড়িগ্রাম এলাকার বাসিন্দা। হাফিজুর তার দ্বিতীয় স্বামী। তারা প্রেম করে বিয়ে করে ভাড়া বাড়িতে সংসার করছিলো বলে জানায় হাফিজুর। 

ঘাতক হাফিজুর জানায়, মঙ্গলবার বিকেলে পারিবারিক কলহের জেরে ঝগড়ার একপর্যায়ে স্ত্রী কহিনুর তার গলা চেপে ধরলে বাঁচার জন্য সে পাশে থাকা ছুড়ি দিয়ে তার গলায় আঘাত করে। পরে তাকে হত্যা করে লাশটি গুম করার জন্য টয়লেটে লুকিয়ে রাখে।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় লাশের সুরতহাল করে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এছাড়া হত্যাকারী স্বামীর বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর