সোমবার, ৪ মার্চ, ২০২৪, ঢাকা

১০ সাংবাদিকের সন্তানকে পরীক্ষা উপকরণ দিলো ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৬ এএম

শেয়ার করুন:

১০ সাংবাদিকের সন্তানকে পরীক্ষা উপকরণ দিলো ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্যদের এসএসসি পরীক্ষার্থী সন্তানদের জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় তাদের মাঝে পরীক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।  

সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ১০ সাংবাদিকের সন্তান ১০ জন এসএসসি পরীক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছাসহ পরীক্ষার উপকরণ দেওয়া হয়।


বিজ্ঞাপন


ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের প্রধান ছিলেন— পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন। এসময় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন— প্রেসক্লাবের সাধারন সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা। প্রেসক্লাবের সহ সভাপতি নিয়াজ মো. খান বিটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম. কাউসার এমরান, পরীক্ষার্থীর অভিভাবক সাংবাদিক আবদুন নুর, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাংবাদিক ও কলেজ শিক্ষক মনির হোসেন ও শাহাদাৎ হোসেন। এসময় প্রধান অতিথি পরীক্ষার্থীদের হাতে ফুল ও পরীক্ষার উপরকণ তুলে দেন।

পরে পরীক্ষার্থীদের সার্বিক সফলতার কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জেলা সদর হাসপাতাল মসজিদের খতিব সিয়াম ইবনে আন ওয়ার।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর