সোমবার, ৪ মার্চ, ২০২৪, ঢাকা

বগুড়ায় মাদক সেবন করে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

জেলা প্রতিনিধি, বগুড়া
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০৯ পিএম

শেয়ার করুন:

বগুড়ায় মাদক সেবন করে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

বগুড়ার একটি স্কুলের বিদায় অনুষ্ঠানের আয়োজন করতে গিয়ে বন্ধুদের সঙ্গে মাদক সেবন করে অসুস্থ্য হয়ে সিহাব হাসন সৈকত(১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী মারা গেছে বলে অভিযোগ উঠেছে ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান  মেডিকেল  কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিহাব মারা যায়। সিহাব শিবগঞ্জ উপজেলার  রায়নগর ইউনিয়নের দক্ষিন কৃষ্ণপুর গ্রামের সেলিম হোসেনের ছেলে।


বিজ্ঞাপন


তার চাচা ফারুক হোসেন ও  প্রতিবেশীরা  জানান,  সিহাব শিবগঞ্জ  উপজেলার মহাস্থান উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করতো।

গত শনিবার (১০ ফেব্রুয়ারি)  স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিলো। সিহাব বিদায় অনুষ্ঠানের আয়োজনে যোগ দিতে শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়। এর পর সে বন্ধুদের সঙ্গে স্কুল এলাকায় মাদক সেবন করে অসুস্থ হয়ে পড়লে মহাস্থান এলাকাতেই অপর এক বন্ধুর বাড়িতে অবস্থান করে। পরিবারের লোকজন জানতে পেরে শনিবার  অসুস্থ অবস্থায় তাকে বাড়িতে  নিয়ে যায়। 

রোববার (১১ ফেব্রুয়ারি)  সকালে আরো বেশী অসুস্থ হলে  তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার(১২ ফেব্রুয়ারি) দুপুর একটায় সিহাব মারা যায়।

মহাস্থান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, নুরুল ইসলাম বলেন, এ বিষয়ে মোবাইলে কথা বলবো না। একজন পরিক্ষার্থী মারা গেছে,সেটুকু জানি। তবে কি কারনে মারা গেছে সেবিষয়ে আমার জানা নাই।


বিজ্ঞাপন


বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নুরে শেফা মোছাঃ শাহিনা জানান, বিষক্রিয়ায় সিহাবের মৃত্যু হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, একজন পরিক্ষার্থী হাসপাতালে মারা গেছে বলে শুনেছি। তবে পরিবারের পক্ষ থেকে মাদক সেবনের বিষয়ে মুখ খুলছে। পুলিশ অনুসন্ধান করছে প্রকৃত ঘটনা জানার জন্য। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর