সোমবার, ৪ মার্চ, ২০২৪, ঢাকা

রংপুরে ১০ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

জেলা প্রতিনিধি, রংপুর
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:১০ পিএম

শেয়ার করুন:

রংপুরে ১০ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

রংপুরের পীরগঞ্জ থানার গড়পাড়া গ্রাম থেকে ১০ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য একটি অভিযানে ৯০ (নব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করা হয়।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছেন রংপুরের পুলিশ সুপার।


বিজ্ঞাপন


পুলিশ সূত্রে বলা হয়েছে, গত ১১ ফেব্রুয়ারি রংপুরের পীরগঞ্জ থানার ১৪নম্বর চতরা ইউনিয়নের ধর্মদাস গড়পাড়া গ্রামের বিউটি বেগমের বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরে তল্লাশির সময় ১০ কেজি গাঁজা পাওয়া যায়। এ সময় অভিযুক্ত মোছা. বিউটি বেগম (২৫) এবং তার স্বামী মো. মাহফুজার রহমান ওরফে মাফুকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে একটি গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানার ১৪ নম্বর চতরা ইউনিয়নের চতরা মৌজাস্থ শিবটারী গ্রাম থেকে ৯০ (নব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ অভিযুক্ত ইয়াছির অনন্তকে (২২) গ্রেফতার করে পীরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতার ইয়াছির অনন্ত একই থানার ১৫ নম্বর কাবিলপুর ইউনিয়নের সরলিয়া গ্রামের তৈয়ব আলীর ছেলে। এ সময় তার কাছ থেকে দু’টি মোবাইল জব্দ করা হয়।

এ বিষয়ে রংপুরের পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী জানান, অভিযানে গ্রেফতার দুষ্কৃতীদের নামে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’টি পৃথক মামলা করা হয়েছে। একইসাথে এই মাদক চোরাচালানের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা - তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর