শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ঢাকা

মানিকগঞ্জের দর্শক দেখে মুগ্ধ পরীমনি

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫৫ পিএম

শেয়ার করুন:

মানিকগঞ্জের দর্শক দেখে মুগ্ধ পরীমনি

মানিকগঞ্জের দর্শক দেখে মুগ্ধ হয়েছেন অভিনেত্রী পরীমনি। তিনি বলেন, এখানকার মানুষের ভালোবাসা দেখে আমি অভিভূত। আমিও মানিকগঞ্জকে ভালোবাসি। 

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল মানিকগঞ্জ জেলা শহরের খন্দকার নুরুল হোসেন ‘ল’ কলেজ মাঠে একটি কসমেটিকের শোরুম উদ্বোধন অনুষ্ঠানে এসে এই মন্তব্য করেছেন তিনি। 


বিজ্ঞাপন


পরী বলেন, শো-রুম উদ্বোধনের জন্য আমি মানিকগঞ্জে এসে উপস্থিত দর্শকদের দেখে সত্যি মুগ্ধ এবং তারা আমাকে এতো ভালবাসে। আর আমিও মানিকগঞ্জকে ভালবাসি।

এই অভিনেত্রী বলেন, দুই দিন পরেই বিশ্ব ভালবাসা দিবস। প্রত্যেক ভালবাসা দিবসে আমার নতুন নতুন কাজ থাকে। এই ভালবাসা দিবসেও নতুন একটি চমক রয়েছে দর্শকদের জন্য। ‘বুকিং’।

পরী বলেন, এই ভালবাস দিবসে আমার নতুন একটি সিনেমা মুক্তি পাচ্ছে। সিনেমাটির নাম বৃকিং। উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে পরীমনি বলেন, আপনার সবাই ১৪ ই ফেব্রুয়ারি ভালবাসা দিবসের দিন বঙ্গ নামের যে অ্যাপটি ডাউনলোড করবেন এবং আমার নতুন সিনেমা বুকিং দিয়ে রাখবেন।

aa


বিজ্ঞাপন


এসময় উপস্থিত দর্শকরা পরীমনিকে কাছে দর্শকরা একটি গান শোনার আবদার করলে পরীমনি বক্তব্য শেষে ‘আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী’ গানের দুটি লাইন নিজে কণ্ঠে দর্শকদের শোনান।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর