সোমবার, ৪ মার্চ, ২০২৪, ঢাকা

বরিশালে ৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, যুবকের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি, বরিশাল
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৪৭ পিএম

শেয়ার করুন:

সুবর্ণচরে চুরি করতে এসে মা-মেয়েকে ধর্ষণ, টাকা ও স্বর্ণ লুট

বরিশাল জেলার উজিরপুরে আট বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযাগে যুবক রাব্বি রাঢ়ীর (২৫) বিরুদ্ধে মামলা করা হয়েছে। 

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে শিশুটির মা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় এ মামলা করেছেন। উজিরপুর মডেল থানার পরিদর্শক এ বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


রোববার বিকেলে উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা গ্রামে ধর্ষণচেষ্টার এ ঘটনা ঘটে। এর আগে রাব্বি ভিকটিমকে মিথ্যে কথা বলে নিজেদের ঘরে এনে ধর্ষণচেষ্টা করে বলে অভিযোগ আছে।

অভিযুক্ত ব্যক্তি উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা গ্রামের খলিল রাঢ়ীর ছেলে। তিনি একজন মাদকসেবী।

ভূক্তভোগী শিশু একই এলাকার এক প্রবাসীর মেয়ে। শিশুটি স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

মামলা সূত্রে জানা গেছে, রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে পার্শ্ববর্তী বাড়ির শিশুকে মিথ্যা কথা বলে নিজেদের ঘরে নিয়ে আসে রাব্বি। এ সময় তিনি মেয়েটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন। তখন শিশুটির চিৎকারে পরিবারের সদস্যরা এসে তাকে উদ্ধার করে। পরে বিষয়টি পুলিশকে জানায় ভুক্তভোগীর পরিবার।


বিজ্ঞাপন


শিশুটির মা বলেন, এ ঘটনার আগেও একবার আমার মেয়েকে একইভাবে ধর্ষণের চেষ্টা চালানো হয়েছিল। তখন পারিবারিকভাবে চাপ প্রয়োগ করে ধর্ষণচেষ্টার ঘটনা ধামাচাপা দেওয়া হয়েছিল। তবে এবার আমি দৃষ্টান্তমূলক শাস্তি চাই। বিবাহিত রাব্বি মাদকাসক্ত। তিনি দীর্ঘ দিন এলাকার বাসিন্দাদের উত্ত্যক্ত করে আসছেন। তিনি মাদকসহ গ্রেফতার হয়ে জেলও খেটেছেন।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আদালতের মাধ্যমে ভিকটিম শিশুর জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর