বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

বিভাগীয় কমিশনার ও ডিআইজির ঘুমধুম সীমান্ত পরিদর্শন 

জেলা প্রতিনিধি, বান্দরবান, কক্সবাজার
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:১৪ পিএম

শেয়ার করুন:

বিভাগীয় কমিশনার ও ডিআইজির ঘুমধুম সীমান্ত পরিদর্শন 

বান্দরবান জেলার ঘুমধুম সীমান্ত পরিদর্শন করেছেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম ও ডিআইজি নুরে আলম মিনা।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপু‌রে সীমান্ত পরিদর্শন করেন তারা।


বিজ্ঞাপন


মিয়ানমারে চলমান সংঘাতের জে‌র ও এসএসসি পরীক্ষার সময়ে নাইক্ষ্যংছড়ি ঘুমধুম সীমান্ত এবং সেখানকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করেছেন পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

 এ সসয় চট্টগ্রামের বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম বলেন, আমরা প্রথ‌মে বান্দরবান সীমান্ত এলাকা পরিদর্শন করেছি। তবে আমরা এখানে কোনো সমস্যা দেখ‌তে পাইনি। আমার মনে হচ্ছে যে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

তিনি ব‌লেন, যেসব বিদেশি এখানে আশ্রয় নিয়েছেন তা‌দের ব্যাপারে কূটনৈতিক পর্যায়ে ও মন্ত্রণালয়ে আলাপ হচ্ছে। আশা করছি শীঘ্রই এক‌টি সিদ্ধান্ত আস‌বে তা‌দের ফেরত পাঠা‌নোর ব্যাপারে।

তিনি আরও ব‌লেন, সীমান্তে থাকা দু’টি শিক্ষাপ্রতিষ্ঠানের পরীক্ষাকেন্দ্র সরিয়ে নেওয়া হ‌য়ে‌ছে। ইতোমধ্যে নতুন কেন্দ্রে পরীক্ষা দেওয়ার জন্য অনু‌মোদনও এসেছে। আশা করছি এতে কোনো সমস্যা হবে না।


বিজ্ঞাপন


চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা ব‌লেন, সীমান্ত এলাকাটা মূলত বিজিবির তত্ত্বাবধা‌নে। তারপরও আমরা এসেছি। এখানকার পরিস্থিতি খুবই ভালো। তবে মাঝে মধ্যে সীমান্তের ওপারে ফাঁকা গুলিবর্ষণ করা হয়। এতে এলাকাবাসীরা আতঙ্কে থা‌কেন। তারপরও আমরা সীমান্ত পরিদর্শন ক‌রে কোনো খারাপ পরিস্থিতি দেখিনি।

সীমান্ত পরিদর্শনের সময় কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান, কক্সবাজার পু‌লিশ সুপার মাহফুজুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছি‌লেন।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর