মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

চিরদিন কেউ ক্ষমতায় থাকবে না: ওবায়দুল কাদের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ মে ২০২২, ০৮:৪৫ এএম

শেয়ার করুন:

চিরদিন কেউ ক্ষমতায় থাকবে না: ওবায়দুল কাদের
ছবি : ঢাকা মেইল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতার দাপট দেখাবেন না। ক্ষমতা আজ আছে, কাল নেই। চিরদিন কেউ ক্ষমতায় থাকবে না।  কিন্তু এই মানুষ থাকবে, জনগণ থাকবে ও এই মাটি থাকবে। এ মাটিতেই আমরা বাস করবো। কারও সঙ্গে অসদাচরণ করবেন না।

বৃহস্পতিবার (৫ মে) বিকেল সাড়ে ৫টায় নোয়াখালী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এক পথসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি। 


বিজ্ঞাপন


ওবায়দুল কাদের বলেন, জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের বলবো- নোয়াখালীর মানুষের মনে কষ্ট দেবেন না। খারাপ ব্যবহারে কেউ যেন অসন্তুষ্ট না হয়। আপনাদের কাছে ভালো আচরণ জনগণ আশা করে। 

জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ এইচ এম খাইরুল আনম চৌধুরী সেলিম, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, যুগ্ম আহ্বায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এর আগে বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

উল্লেখ্য, নিজের অসুস্থতা এবং করোনা মহামারির কারণে গত ৩৩ মাস নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট উপজেলা) আসতে পারেননি মন্ত্রী। সর্বশেষ ২০১৯ সালের ১৩ আগস্ট ঈদুল আজহা উদযাপন করতে বাড়িতে এসেছিলেন তিনি। 


বিজ্ঞাপন


এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর