সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

চৌধুরীর ধারে-কাছে নেই মাহি, হারাচ্ছেন জামানত

জেলা প্রতিনিধি, রাজশাহী
প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০২৪, ১১:৫৯ এএম

শেয়ার করুন:

চৌধুরীর ধারে-কাছে নেই মাহি, হারাচ্ছেন জামানত

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ওমর ফারুক চৌধুরী। এ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নির্বাচনের আগে বিভিন্ন কথাবার্তা বলেন তিনি। ‘সিনেম্যাটিক’ স্টাইলে প্রচারণার সময় বক্তব্যও দেন মাহি। সাংসদকে নিয়ে বলেছিলেন, ‘চৌধুরী সাহেবের হয়ত অনেক টাকা আছে, কিন্তু তার মন নেই।’

তবে নির্বাচনের ফলাফলে সেই চৌধুরীর কাছে পরাজিত হয়েছেন। বড় ব্যবধানে হেরে যাওয়ায় জামানতও হারাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকা। তানোর ও গোদাগাড়ী উপজেলায় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহি পেয়েছেন ৯ হাজার ৯টি ভোট। ১৭টি কেন্দ্রে একটি ভোটও পাননি তিনি। তানোর উপজেলায় ২ হাজার ৮২ ও গোদাগাড়ী উপজেলায় ৬ হাজার ৯২৭ ভোট পেয়েছেন মাহি।


বিজ্ঞাপন


এ আসনের ১০ প্রার্থীর মধ্যে তার অবস্থান তৃতীয়। আর ৯২ হাজার ৪১৯ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানি। তবে ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট পেয়ে ১১ হাজার ১৭৩ ভোটের ব্যবধানে আবারও সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ওমর ফারুক চৌধুরী।

নিয়ম অনুযায়ী, নির্বাচনি এলাকায় কাস্ট হওয়া ভোটের ১২ শতাংশ ভোট কোনো প্রার্থী না পেলে তিনি জামানত হারাবেন। নায়িকা মাহিয়া মাহি ১২ শতাংশেরও কম ভোট পেয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) রাত ১০টায় রাজশাহীর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ভোটের এ ফলাফল জানানো হয়। যে কারণে ট্রাক নিয়ে খাদে পড়ে থেকে এবার জামানতের টাকাও হারাচ্ছেন মাহি।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর