রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

বেসরকারিভাবে জিতলেন প্রতিমন্ত্রী পলক

জেলা প্রতিনিধি, নাটোর
প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৪, ০৮:২৪ পিএম

শেয়ার করুন:

বিপুল ভোটে এগিয়ে প্রতিমন্ত্রী পলক
অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনে বেসরকারিভাবে জিতেছেন নৌকা প্রতীকের প্রার্থী এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক। তিনি বিপুল ভোটে এগিয়ে রয়েছেন। 

এর আগে রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ কার্যক্রম চলে। এখন ভোট গণনা শুরু হয়েছে।


বিজ্ঞাপন


নৌকা প্রতীক নিয়ে অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক ভোট পেয়েছেন এক লাখ ৩৫ হাজার ৮০২টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগলের স্বতন্ত্র প্রার্থী মো. শফিকুল ইসলাম শফিক পেয়েছে ৪২ হাজার ৯৯৭টি।
    
এ আসনে মোট ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১১৮টি ভোটকেন্দ্রে তিন লাখ ৭ হাজার ৮৮২ জন ভোটার রয়েছে। যার মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৫৪ হাজার ৯০২ জন, নারী ভোটার এক লাখ ৫২ হাজার ৯৭৮ জন এবং ২ জন হিজড়া ভোটার রয়েছে। 

নাটোর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (নৌকা), ঈগল প্রকীকের স্বতন্ত্র প্রার্থী মো. শফিকুল ইসলাম শফিক, জাতীয় পার্টির মো. আনিসুর রহমান (লাঙল), তৃণমূল বিএনপি’র মো. আবুল কালাম আজাদ (সোনালী আঁশ), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মো. মিজানুর রহমান মিজান (হাতুড়ী), বাংলাদেশ তরীকত ফেডারেশনের মো. আলতাফ হোসেন (ফুলের মালা), বিকল্প ধারা বাংলাদেশ’র মো. আনোয়ার হোসেন (কুলা),বাংলাদেশ কংগ্রেস’র মো. আমিরুল ইসলাম (ডাব) এবং মো. আব্দুল্লাহ আল মামুন (ট্রাক)।

এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর