শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাঙ্গার আসনে দলীয় মনোনয়ন নিলেন আল মামুন

জেলা প্রতিনিধি, রংপুর
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ১০:৫৯ পিএম

শেয়ার করুন:

রাঙ্গার আসনে দলীয় মনোনয়ন নিলেন আল মামুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য, বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার রংপুর-১ (গঙ্গাচড়া ও রংপুর সিটির একাংশ) আসনে জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আল মামুন।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে রাজধানীর বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয় থেকে এই ফরম সংগ্রহ করেন তিনি।


বিজ্ঞাপন


জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী আল-মামুন বলেন, রংপুর-১ আসনে স্থানীয় প্রার্থী না থাকায় স্থানীয়দের চাওয়ার পরিপেক্ষিতে প্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপন করেছি। এই আসনটি বরাবরই জাতীয় পার্টির দুর্গ বলে এই আসনের স্থানীয় বাসিন্দা হিসেবে নিজেকে ভাগ্যবান মনে করি। হুসেইন মুহম্মদ এরশাদ স্যারের প্রতি ভালোলাগা থেকেই আমি জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি ৩ বছর। ৩ বছর ভালো কাজ করায় পরে আমি বর্তমানে কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করছি।

আল মামুন আরও বলেন, নদী ভাঙন এলাকা গঙ্গাচড়ার মানুষ অনেক অবহেলিত তাদের চাওয়া স্থানীয় একজন এমপি হলে তাদের সুখ দুঃখের সাথী হতে পারবো। আশা করি জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের স্যার স্থানীয়দের দাবির বিষয়টি বিবেচনা করবে।

উল্লেখ্য, রংপুর-১ আসনটি গঙ্গাচড়া উপজেলা ও রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) ১-৮ নং ওয়ার্ড নিয়ে গঠিত। এই আসনে বর্তমান সংসদ সদস্যে জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত নেতা রওশনপন্থি হিসেবে পরিচিত মসিউর রহমান রাঙ্গা।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর