শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

সোনারগাঁয়ে নৌকার মনোনয়ন ফরম কিনলেন ১১ জন 

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ০৮:১৪ পিএম

শেয়ার করুন:

সোনারগাঁয়ে নৌকার মনোনয়ন ফরম কিনলেন ১১ জন 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ১১ জন আওয়ামী লীগ নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। 

এরমধ্যে প্রথম দিন শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তারা হলেন, সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপ, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ও তার সহোদর সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান মো. বাবুল ওমর বাবু।


বিজ্ঞাপন


দ্বিতীয় দিন রোববার (১৯ নভেম্বর) ৭ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তারা হলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এডভোকেট হোসনে আরা বেগম বাবলি, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সার হাসনাত। বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. আবু জাফর চৌধুরী বীরু। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফুল ইসলাম ঝলক।

শেষ পর্যন্ত এই ১১ নেতার মধ্যে কে পাবেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন এই নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা।  আবার যে যার মতো দলের হাইকমান্ড ও কেন্দ্রীয় নেতাদের কাছে দৌড়ঝাপ করছেন। নানাভাবে চলছে লবিং। তবে দলের মাঠ পর্যায়ের নেতাকর্মীরা বলছেন, যাচাই বাছাই শেষে দল যাকে মনোনয়ন দিবে আমরা তার পক্ষে মানে নৌকার জন্য কাজ করবো।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল গত ১৫ নভেম্বর সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী, ২০২৪ সালের সাত জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর