রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছাত্রদলের মশাল মিছিল

উপজেলা প্রতিনিধি, মিরসরাই
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ০৮:১০ পিএম

শেয়ার করুন:

অটোরিকশা চালক মুরাদ হত্যার দায় স্বীকার আবুর

বিএনপির ডাকে টানা ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে দ্বিতীয় দিন সন্ধ্যায় চট্টগ্রামের মিরসরাইয়ে মশাল মিছিল করেছে ছাত্রদলেল নেতা-কর্মীরা।

সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মশাল মিছিল বের করে দ্রুত চলে যায় তারা।


বিজ্ঞাপন


মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুল আমিন চেয়ারম্যানের নির্দেশে এ কর্মসূচি পালন করা হয় বলে জানা গেছে।

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান বলেন, অবৈধ তফসিল বাতিল, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে ছাত্রদলের নেতা-কর্মীরা মিছিল করেছে। দাবি না মানা পর্যন্ত কেন্দ্র ঘোষিত সকল আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে বলে জানান তিনি।
 
এদিকে বিএনপির ডাকে হরতালের দ্বিতীয়দিন শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূণ স্পটে দায়িত্ব পালন করেছেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া দ্বিতীয় দিনের হরতাল শেষ হয়েছে। আসলে মহাসড়কে হরতালের তেমন প্রভাব পড়েনি। যান চলাচল স্বাভাবিক ছিল। সড়কের বিভিন্ন স্পটে পুলিশ দায়িত্বে রয়েছে। কেউ কোথাও মিছিল করেছে এমন বিষয় জানা নেই। 

প্রতিনিধি/ এজে


বিজ্ঞাপন


ঘটনার ১১দিন পর পুলিশ হত্যা মামলার প্রধান আসামি আবুকে খাগড়াছড়ি জেলার একটি দুর্গম পাহাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করে। তার দেওয়া জিজ্ঞাসাবাদে ছিনতাই করা অটোরিকশাটি উদ্ধার করা হয় কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানা এলাকা থেকে। (আজ) সোমবার আসামি আবুকে আদালতে সোর্পদ করলে, আবু অটোরিকশা চালক মুরাদকে হত্যার বিষয়টি স্বীকার করে বলে জানান পুলিশ সুপার তারেক বিন রশিদ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-জেলার অতিরিক্ত পুলিশ সুপার এবি ছিদ্দিক, (ক্রাইম অ্যান্ড অপস্) মো. হাসান মোস্তফা স্বপন, (সদর) সার্কেল মো. সোহেল রানা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিনসহ প্রমুখ।

প্রতিনিধি/  এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর