বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ঢাকা

মোবাইল ছিনতাইয়ের সময় পুলিশের ভুয়া এএসআই আটক

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ০৮:০৮ এএম

শেয়ার করুন:

মোবাইল ছিনতাইয়ের সময় পুলিশের ভুয়া এএসআই আটক

লক্ষ্মীপুরে মোবাইল ফোন ছিনতাইয়ের সময় মুজাহিদ (২৩) নামে পুলিশের এক ভুয়া উপ-সহকারী পরিদর্শককে (এএসআই) উত্তম-মধ্যম দিয়ে গ্রামবাসী পুলিশের কাছে তাকে সোর্পদ করেছে।

রোববার (১৯ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের কুতুবপুর গ্রামের করইগাছ তলা নামক-স্থান থেকে মডেল থানা পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে আটক করে। ওই সময় তার কাছ থেকে পুলিশের ভুয়া একটি পরিচয়পত্র (আইডি কার্ড) জব্দ করে। সেই পরিচয়পত্রে লেখা ছিল মো. মুজাহিদ। এএসআই। পুলিশ আইডি কার্ড নং-BP8403093580। জন্মগ্রহণ ২৮ জুন, ১৯৯৮। রক্ত গ্রুপ-ও পজেটিভ।


বিজ্ঞাপন


লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএস আই) নাজমুল আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক মুজাহিদ একই উপজেলার টুমচর ইউনিয়নের (১ নম্বর ওয়ার্ড) এর কাজিম উদ্দিন ব্যাপারী বাড়ি আজিজের ছেলে। পেশায় তিনি মোটরসাইকেল গ্যারেজের মিস্ত্রি।

পুলিশ ও গ্রামবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, রাত ১২টার দিকে কুতুবপুর গ্রামের পচা গাজী ভূঁইয়া বাড়ির সেলিমের ছেলে আরমান হোসেন ওরফে শাহেদ তাদের বাড়ির পাশে রাস্তায় বসে মোবাইল ফোনে গেম খেলছিল। হঠাৎ একটি মোটরসাইকেলে ৩ যুবক এসে পুলিশ পরিচয় দেয়। তারা শাহেদকে প্রশ্ন করে, এতো রাতে রাস্তার ওপর কি? এ কথা বলে শাহেদকে মারধর করে। এবং তার মোবাইল ফোন নিয়ে টানাহেঁচড়া করে তারা। এসময় শাহেদ আত্মরক্ষার্থে চিৎকার-চেঁচামেচির করলে আশপাশের লোকজন ছুটে আসে। মানুষের উপস্থিতি দেখে সটকে পড়ে দুই যুবক। ধরা পড়ে ভুয়া পরিচয় দেওয়া পুলিশের এএসআই মুজাহিদ। পরে তার কাছ থেকে জানা যায়, পালিয়ে যাওয়া তার দুই বন্ধু অপু ও হৃদয়। তারা সবাই টুমচর ইউনিয়নের বাসিন্দা।

এ বিষয়ে বিস্তারিত জানতে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বক্তব্য দিতে রাজি হননি। মোবাইল রিসিভ করেননি সদর সার্কেল মো. সোহেল রানা। তাই তাদের বক্তব্য দেওয়া সম্ভব হয়নি।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর