মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ২

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ০২:০৪ পিএম

শেয়ার করুন:

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ২

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সংঘর্ষে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুই জন নিহত হয়েছেন।

শনিবার (২৩ এপ্রিল) সকাল আনুমানিক ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানি উপজেলার মাজরা কায়েস চেয়ারম্যানের ইটের ভাটা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন কাশিয়ানি থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) ফিরোজ আলম।

নিহতরা হলেন— খুলনা বয়রা থানার হাউজিং এস্টেট মোড় এলাকার আব্দুর রহমানের ছেলে মো. আব্দুর রহিম মাসুম। তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের মিরপুর শাখার কম্পিউটার সাইন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। নিহত আরেক জন খুলনার মুজগুন্নি এলাকার আশিকুল ইসলাম।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, বেপরোয়া গতিতে আসা ঢাকাগামী এক মাইক্রোবাস বিপরীত দিক থেকে আসা খুলনাগামী মোটরসাইকেলটিকে সামনে থেকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ দিয়ে যাওয়া অপর একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে মোটরসাইকেলের চালক মাসুম ঘটনাস্থলেই মারা যান। এসময় গুরুতর আহত অবস্থায় আশিকুলকে উদ্ধার করে কাশিয়ানি ১০০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আশিকুল ইসলামও মারা যান।

ওসি আরও জানান, দুর্ঘটনাগ্রস্ত মাইক্রোবাস ও মোটরসাইকেলটি বর্তমানে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির হেফাজতে রয়েছে। এছাড়া নিহতদের পরিবার থেকে অভিযোগ করা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর