বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ঢাকা

ভ্যানিটি ব্যাগে করে ইয়াবা পাচারকালে কারবারি আটক

উপজেলা প্রতিনিধি, মিরসরাই
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৭:২৯ পিএম

শেয়ার করুন:

ভ্যানিটি ব্যাগে করে ইয়াবা পাচারকালে কারবারি আটক

মিরসরাইয়ে ভ্যানিটিব্যাগে করে ইয়াবা পাচারের সময় এক নারী মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে মিরসরাই পৌর সদরের ডাক বাংলোর সামনে মহসড়কের ঢাকামুখী সিডিএম পরিবহনে একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ইয়াবা পাচারে জড়িত থাকায় কক্সবাজার জেলার টেকনাফ থানার হৃীলা ইউয়িনের রঙ্গীখালি এলাকার আলী হোসেনের স্ত্রী ফাতেমা বেগম প্রকাশ খালেদাকে (৩০) আটক করা হয়।


বিজ্ঞাপন


মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী সিডিএম পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ফাতেমা বেগম প্রকাশ খালেদাকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়। পরবর্তীতে মহিলা পুলিশ দিয়ে তল্লাসী করে তাঁর ভ্যানিটিব্যাগের ভেতর থেকে ৯০০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ ৭০ হাজার টাকা।

তিনি আরও বলেন, ফাতেমা কক্সবাজার থেকে ইয়াবাগুলো ঢাকায় নিয়ে যাচ্ছিলো। আটকের ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং-১১ দায়ের করা হয়েছে। এর আগে গত ১৬ সেপ্টেম্বর ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ কক্সবাজার জেলার চকরিয়া থানার নিয়ামত উল্লাহ (৩৯) নামে একজনকে আটক করা হয়েছিল।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর