বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ঢাকা

বরিশালে ২ বাসের সংঘর্ষে নিহত ১, আহত ২৫

জেলা প্রতিনিধি, বরিশাল
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৩৩ পিএম

শেয়ার করুন:

বরিশালে ২ বাসের সংঘর্ষে নিহত ১, আহত ২৫

বরিশালের গৌরনদীতে ঢাকা থেকে ছেড়ে আসা যাতায়াত পরিবহণ ও বরিশাল থেকে ছেড়ে যাওয়া গুণগুণ পরিবহণে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে দেলোয়ারা বেগম (৬০) নামে এক নারী নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২৫ জন। আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বার্থী মন্দির সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মইদুল আলম।


বিজ্ঞাপন


স্টেশন অফিসার মইদুল আলম বলেন, যাতায়াত পরিবহণ ঢাকা থেকে বরিশালের দিকে আসছিল। একই সময়ে বরিশাল থেকে যাচ্ছিলো গুণগুণ পরিবহণের একটি বাস। গৌরনদী অতিক্রমকালে দুই পরিবহণের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনার খবরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। সংঘর্ষের পর বাস দুটি সড়কে পরে থাকায় যান তা পাশে অপসারণ করা হয়েছে। দুর্ঘটনায় এক নারী নিহত ও আহতদের মধ্যে ১৫ জনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত নারী যাত্রীর সঙ্গে থাকা পাসপোর্টের মাধ্যমে তার পরিচয় জানা গেছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে গৌরনদী থানায় পাঠানো হয়েছে।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর