রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

ঝিনাইদহে সাংবাদিককে মারধর, বাড়িতে হামলা

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০২ পিএম

শেয়ার করুন:

ঝিনাইদহে সাংবাদিককে মারধর, বাড়িতে হামলা

ঝিনাইদহের শৈলকুপায় চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেনকে বেধঢ়ক মারধর করা হয়েছে। সেই সঙ্গে তার বাড়িতে হামলার ঘটনাও ঘটেছে। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শৈলকুপার গাড়াগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আহত সাদ্দাম হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে সাদ্দাম হোসেন গ্রামে যাচ্ছিলেন। পথে গাড়াগঞ্জ বাজারে গেলে ওই এলাকার বখাটে বিপ্লব হোসেন ও তার চাচা ফিরোজ হোসেন তার ওপর হামলা চালায়। পরে সাদ্দামের স্বজনরা এসে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

সাদ্দামের স্বজনরা জানায়, ২০২২ সালের প্রথম দিকে সাদ্দাম হোসেনের নামে ফেসবুকে বিরুপ মন্তব্য করত গাড়াগঞ্জ এলাকার বিপ্লব হোসেন নামের এক বখাটে। পরবর্তিতে চলতি বছরের জুলাই মাসে গোয়েন্দা পুলিশ বিপ্লব হোসেনকে শনাক্ত করে ধরে নিয়ে আসে। তখন সে ঘটনার ভুল স্বীকার করে মুচলেকা দিয়ে ক্ষমা চেয়ে নেয়। থানায় জিডি করা ও পুলিশে আটক করার কারণে বৃহস্পতিবার রাতে এ হামলা চালিয়েছে বলে জানায় তার পরিবার।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিজ্ঞাপন


এদিকে সাদ্দামের ওপর এই ন্যাক্কারজক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সেলিম, সাংগঠনিক সম্পাদক আহমেদ নাসিম আনসারী, দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ জেলায় কর্মরত সাংবাদিকরা।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর