শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

বরিশালে ২ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ১৭ ল্যাপটপ ও প্রজেক্টর চুরি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ০৪:৫১ পিএম

শেয়ার করুন:

বরিশালে ২ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ১৭ ল্যাপটপ ও প্রজেক্টর চুরি
ছবি: ঢাকা মেইল

বরিশালের আগৈলঝাড়ায় দুটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ১৭টি ল্যাপটপ ও ১টি প্রজেক্টর চুরি হয়েছে। রবিবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার বাগধা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের কম্পিউটার ল্যাব থেকে এ চুরি সংঘটিত হয়।

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার ঢাকা মেইলকে জানান, উপজেলার বাগধা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের কম্পিউটার ল্যাব করার জন্য সম্প্রতি আইসিটি মন্ত্রণালয় থেকে ১৭টি ল্যাপটপ দিয়েছে। রোববার গভীর রাতে ওই বাগধা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজে নৈশ প্রহরী জালাল সরদারকে বাহির থেকে ছিকল দিয়ে আটক রাখে চোরের দল। পরে চোরেরা পার্শ্ববর্তী কক্ষের কয়রা ও তালা ভেঙ্গে ১৭টি ল্যাপটপ চুরি করে নিয়ে সন্ধ্যা নদীর পাড়ে বাক্স ফেলে রেখে ল্যাপটপগুলো নিয়ে যায়। 


বিজ্ঞাপন


বাগধা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান মিয়া জানান, চোরেরা আমার শিক্ষা প্রতিষ্ঠানের ১৭টি ল্যাপটপ চুরি করে নিয়ে গেছে। যার আনুমানিক মূল্যে প্রায় ১০ লক্ষ টাকা।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার আরও জানান, দুটি বিদ্যালয়ে চুরির ঘটনার সংবাদ পেয়ে সোমবার সকালে থানার এসআই মনিরুজ্জামান মনির ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এ ঘটনায় সোমবার সকালে বাগধা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য নৈশ্য প্রহরী জালাল সরদারকে থানায় আনা হয়েছে।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর