শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢাকা মেইলে সংবাদ প্রকাশের পর সেই মোখলেস পেলেন হুইলচেয়ার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ১২:২১ পিএম

শেয়ার করুন:

ঢাকা মেইলে সংবাদ প্রকাশের পর সেই মোখলেস পেলেন হুইলচেয়ার
ছবি : ঢাকা মেইল

ঢাকা মেইলে সংবাদ প্রকাশের পর হুইল চেয়ার ও খাদ্যসামগ্রী পেলেন দুর্ঘটনায় চলাফেরায় ক্ষমতা হারানো সেই মোখলেস সিকদার। বুধবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় মাদারীপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে তাকে হুইলচেয়ার ও খাদ্য সামগ্রী দেওয়া হয়।

গত ৯ এপ্রিল ঢাকা মেইলে ‘একটি হুইল চেয়ারের জন্য মোখলেসের আকুতি’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। বিষয়টি নজরে আসলে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল ঢাকা মেইলের এই প্রতিবেদকের সঙ্গে যোগাযোগ করে মোখলেস সিকদারকে হুইলচেয়ার দেওয়ার কথা জানান। 

এছাড়া আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, ইতালি প্রবাসী ওয়াদুদ মিয়া (জনি) নামে এক ব্যক্তি এ প্রতিবেদকের ম্যাসেঞ্জারে মোখলেস সিকদার ও তার পরিবারকে সাহায্য করার কথা জানান।

আজ সকালে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল হুইল চেয়ারটি ও নকশি কাঁথা-মানুষ মানুষের জন্য নামের একটি সংগঠনের মাধ্যমে ওয়াদুদ মিয়া জনি মোখলেস সিকদারকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ হাতে তুলে দেন।

হুইলচেয়ার ও খাদ্যসামগ্রী পেয়ে খুশি হয়ে মোখলেস সিকদার বলেন, ‘ধন্যবাদ জানাই মাদারীপুর জেলা পুলিশ সুপারকে, তিনি আমার মতো একজন পঙ্গু মানুষকে হুইলচেয়ার দিলেন। আমি ধন্যবাদ জানাই প্রবাসী জনি মিয়া ভাইকে তিনি আমাকে ১ মাসের খাবার দিয়েছেন। সাংবাদিক ভাইকেও ধন্যবাদ জানাই তার সংবাদের জন্য আমি সাহায্য পেয়েছি। তারা যেন সব সময় এভাবেই অসহায় মানুষের পাশে দাঁড়ায়।’ 
ইতালি প্রবাসী ওয়াদুদ মিয়া (জনি) বলেন, ‘মানুষকে সাহায্য করতে পারলে আমি আত্মতৃপ্তি পাই। যতোদিন বেঁচে থাকি এভাবেই যেন অসহায় মানুষের পাশে থাকতে পারি।’

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ‘আমি নিউজটি দেখার পর ব্যক্তিগতভাবে সাংবাদিককে ফোন করি। একটি পঙ্গু মানুষ হুইলচেয়ারের জন্য কষ্ট করছে, তাকে উপকার করতে পারলে নিজের কাছেই ভালো লাগবে। এই মানবতার দৃষ্টিকোণ থেকে নিজে উদ্ভুদ্ধ হয়ে তাকে সাহায্য করেছি। আমি মনে করি সমাজের প্রতিটি বিত্তবানদের উচিত সমাজের প্রতিটি গরীব-দুঃখীদের পাশে দাঁড়ানো।’


বিজ্ঞাপন


এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা, নকশি কাঁথা-মানুষ মানুষের জন্য সংগঠনের উপদেষ্টা আরাফাত শরীফ, সাধারণ সম্পাদক আয়েশা সিদ্দিকা আকাশী, সাংবাদিক মেহেদী হাসান সোহাগ, জুবায়ের জাহিদ।

এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর