সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

বিপুল টাকাসহ দুই অনলাইন জুয়াড়ি আটক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২০ জুলাই ২০২৩, ০৩:৩২ পিএম

শেয়ার করুন:

বিপুল টাকাসহ দুই অনলাইন জুয়াড়ি আটক
ছবি : ঢাকা মেইল

নেত্রকোনার মোহনগঞ্জ থেকে বিপুল টাকাসহ দুই অনলাইন জুয়াড়িকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। পরে তাদের মোহনগঞ্জ থানায় সোপর্দ করা হয়। বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে, বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
 
আটকরা হলেন— বারহাট্টা উপজেলার ধনপুর গ্রামের মো. মমিন মিয়ার ছেলে মো. শুভ মিয়া (২৪) ও একই গ্রামের মো. সবুজ মিয়ার ছেলে মো. সাজু মিয়া (২৭)। 


বিজ্ঞাপন


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোহনগঞ্জ পৌরশহরের বড় মসজিদ মার্কেটের একটি দোকানের ভেতর অনলাইন জুয়া চলছে। এমন গোপন সংবাদে ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মরত এপিবিএন'র এসআই সৈয়দ আসাদুজ্জামানের নেতৃত্বে মঙ্গলবার রাত ৯টার দিকে অভিযান  পরিচালনা করা হয়। অভিযানে হাতেনাতে ওই দুই জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের হাতে থাকা মোবাইল তল্লাশি করে জুয়ার অ্যাপ ও বিভিন্ন আইডিতে প্রায় ৩৭ লাখ টাকা পাওয়া যায়। পরে তাদের আটক করে মোহনগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। 

এ ঘটনায় তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও জুয়া আইনে মামলা দায়ের করেন এপিবিএন'র এসআই সৈয়দ আসাদুজ্জামান।

এসআই সৈয়দ আসাদুজ্জামান জানিয়েছেন, আটক দুই যুবক এলাকায় অনলাইন জুয়ার ডিলার হিসেবে পরিচিত। দীর্ঘদিন ধরে এলাকায় তারা অনলাইনে জুয়া খেলা পরিচালনা করে আসছে। তাদের আইডিতে লাখ লাখ টাকার লেনদেনের তথ্য পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা এসব স্বীকার করেছে।

ওসি মো. রফিকুল ইসলাম বলেন, আটক দুইজনকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। 


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর