মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সালথায় আধিপত্য বিস্তারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮ এপ্রিল ২০২২, ০৪:৪০ পিএম

শেয়ার করুন:

সালথায় আধিপত্য বিস্তারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট
ছবি : ঢাকা মেইল

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুদিনের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এঘটনায় বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটের খবরও পাওয়া গেছে। 

শুক্রবার (৮ এপ্রিল) সকালে উপজেলার গট্টি ইউনিয়নের মোড়হাট-আগুলদিয়া-জয়ঝাপ এলাকার গ্রামবাসীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 


বিজ্ঞাপন


স্থানীয় সূত্রে জানা যায়, ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পর থেকেই গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে স্থানীয় আইয়ূব ঠাকুর ও খোরশেদ খাঁ'র লোকজন দেশীয় অস্ত্র নিয়ে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ঢাল, সড়কি, রামদা দিয়ে বেশ কিছু বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান বলেন, খবর পেয়ে আমিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সক্ষম হই। আপাতত পরিবেশ শান্ত রয়েছে। গ্রাম্য দলাদলি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মূলত গতরাত থেকেই এই সংঘর্ষের সূত্রপাত হয়।

তিনি আরও বলেন, এঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা এবং কেউ গ্রেফতার হয়নি। সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। 

এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর