বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

কলকাতা না গিয়ে সোয়া ঘণ্টা উড়ে ফিরল বিমানের ফ্লাইট

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫ জুন ২০২৩, ০১:০৮ পিএম

শেয়ার করুন:

কলকাতা না গিয়ে সোয়া ঘণ্টা উড়ে ফিরল বিমানের ফ্লাইট
ফাইল ছবি।

ঢাকা থেকে কলকাতার উদ্দেশে রওয়ানা হয়ে সোয়া এক ঘণ্টা আকাশে উড়ার পর আবারও ঢাকায় ফিরে এসেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট।

সোমবার (৫ জুন) সকাল ৭টায় উড্ডয়নের পর ৮টা ১০ মিনিটের দিকে পুনরায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ফ্লাইটটি। কারিগরি ত্রুটির কারণে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে।


বিজ্ঞাপন


সংশ্লিষ্ট সূত্রে জানিয়েছে, বিমান বাংলাদেশের বিজি-৩৯১ নম্বরের একটি ফ্লাইট সোমবার সকাল সাড়ে ৭টায় ঢাকা থেকে ভারতের কলকাতার উদ্দেশে রওয়ানা হয়। এরপর ফ্লাইটটি ঢাকা থেকে দোহারের আকাশে উড়ে। তবে ৪০ মিনিট উড়ার পর আবারও শাহজালাল বিমানবন্দরে ফিরে আসে ফ্লাইটটি। পরে রানওয়েতে অবতরণের জন্য অনুমতি চেয়ে প্রায় ২০ মিনিট অপেক্ষার পর অনুমতি পেলে সেটি জরুরি অবতরণ করে।

এ বিষয়ে জানতে চাইলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার ঢাকা মেইলকে বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে জানাতে পারব।

তবে ঘটনার সত্যতা নিশ্চিত করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বলেন, ফ্লাইটটি ঢাকায় টেকনিক্যাল ল্যান্ডিং করেছে। যদিও এ বিষয়ে বিস্তারিত কিছু বলেননি তিনি।

এমআইকে/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর