সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

বিমানবালার সঙ্গে অসভ্যতার অভিযোগে নারী যাত্রী আটক

এভিয়েশন ডেস্ক
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ১২:২৫ পিএম

শেয়ার করুন:

বিমানবালার সঙ্গে অসভ্যতার অভিযোগে নারী যাত্রী আটক

বিমানবালার মুখে থুতু ছিটিয়ে আটক হলেন এক নারী যাত্রী। ওই যাত্রীর বিরুদ্ধে অভিযোগ তিনি ইকোনমিক ক্লাসের টিকিট কেটে বিজনেস ক্লাসের আসনে বসতে চেয়েছিলেন। বিমানবালা বাধা দেওয়ায় তিনি মত্ত অবস্থায় অশালীন আচরণ করতে শুরু করেন।

ঘটনাটি ঘটেছে আবুধাবি থেকে মুম্বাইগামী ভিস্তারা বিমানে।


বিজ্ঞাপন


পাওলা পেরুচিও নামের ওই নারী যাত্রীতে ৩০ জানুয়ারি আটক করেছে মুম্বাই পুলিশ।

বিমানবালার অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের সাহার পুলিশ পাওলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। 

বিমানবালারা পুলিশকে জানান, ওই মহিলার কাছ ইকোনমিক ক্লাসের টিকিট ছিল অথচ তিনি বিজনেস ক্লাসে বসার দাবি জানাচ্ছিলেন। বিমানকর্মীরা বাধা দেওয়ায় তিনি মত্ত অবস্থায় অশালীন আচরণ করতে শুরু করেন। 

bimanবিমানবালারা আরও জানান, ওই নারী অর্ধনগ্ন অবস্থায় সারা বিমানে ঘুরে বেড়াতে থাকেন। বিমানটি মুম্বাইতে নামা পর্যন্ত কোনও রকমে সেই মহিলাকে সামাল দেন। তাঁর পাসপোর্ট ইতিমধ্যেই পুলিশ বাজেয়াপ্ত করেছে পুলিশ। তার বিরুদ্ধে চার্জশিট বানিয়ে তাঁকে আদালতেও নিয়ে যাওয়া হয়। আপাতত জামিন নিয়ে জেল থেকে বেরিয়ে এসেছেন ওই মহিলা।


বিজ্ঞাপন


ওই নারীর আইনজীবী ভিস্তারা বিমানের বিরুদ্ধে খারাপ পরিষেবার দেওয়ার অভিযোগ তুলে পাল্টা মামলা করেন। আপাতত ২৫০০০ রুপির বিনিময় জামিন পেয়েছেন ইটালির মহিলা।

ভিস্তেরা বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, ৩০ জানুয়ারি আবুধাবি থেকে মুম্বাইগামী বিমানে ওই মহিলা কখনও অশ্লীল, কখনও আবার হিংসাত্মক আচরণ শুরু করেন। বিমানের প্রধান পাইলট যাত্রীদের সুরক্ষার বিষয়টি নিশ্চিত করেন। ভিস্তারা বিমান কোনও যাত্রী কর্তৃক অন্য কোনও যাত্রী বা বিমানকর্মীদের সঙ্গে কোনও রকম অভব্য আচরণ মেনে নেবে না। বিমানের নিয়মবিধি মেনেই ওই যাত্রীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর