শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিমানে হারানো ব্যাগ ৪ বছর পর ফিরে পেলেন যাত্রী

এভিয়েশন ডেস্ক
প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ১২:০০ পিএম

শেয়ার করুন:

বিমানে হারানো ব্যাগ ৪ বছর পর ফিরে পেলেন যাত্রী

৪ বছর আগে বিমানযাত্রার সময়ে হারিয়ে গিয়েছিল ব্যাগ। যাত্রী ভেবেছিলেন আর কোনও দিন ফিরেই পাবেন না সেই হারানো ব্যাগ। কিন্তু সত্যিই হারায়নি কোনও কিছু। ৪ বছর পর হারানো ব্যাগ ফিরে পেলেন তিনি। আমেরিকার বাসিন্দা ওই মহিলার নাম এপ্রিল গ্যাভিন।

সম্প্রতি এপ্রিল জানিয়েছেন নিজের অভিজ্ঞতার কথা। এপ্রিলের বাড়ি আমেরিকার অরেগন-এ। ২০১৮ সালের ৪ অগস্ট ‘ইউনাইটেড এয়ারলাইন্স’ নামের একটি বিমান পরিচালনাকারী সংস্থার বিমানে শিকাগো যাচ্ছিলেন। তখনই ওই বিমান কোম্পানি  তার ব্যাগ হারিয়ে ফেলে। 


বিজ্ঞাপন


planeএপ্রিলের অভিযোগ, এর পর থেকে তিনি বারবার ওই প্রতিষ্ঠানকে অনুরোধ করেন যাতে তার ব্যাগটি খুঁজে দেওয়া হয়। কিন্তু মাসের পর মাস কেটে গেলেও কোনও সদুত্তর দিতে পারেনি বিমান পরিচালনাকারী। বারবার বলা হয়, এপ্রিলের ব্যাগ কোথায় তা তারা জানে না।

এরপর কেটে গিয়েছে প্রায় ৪ বছর। ব্যাগ ফিরে পাওয়ার আশাও ছেড়ে দিয়েছিলেন এপ্রিল। কিন্তু কিছু দিন আগে ওই বিমান সংস্থার টেক্সাসের অফিস থেকে একটি ফোন আসে তার কাছে। জানানো হয়, তার ব্যাগ পাওয়া গিয়েছে। এও জানানো হয়, ব্যাগটি চলে গিয়েছিল দক্ষিণ আমেরিকার দেশ হন্ডুরাসে।

যে কর্মচারী এপ্রিলকে ফোনে ব্যাগটি খুঁজে পাওয়ার খবর দেন, তিনি জানান, ৪ বছর ধরে ব্যাগটির কোনও খোঁজ ছিল না, এ কথা শুনে তিনিও ভেবেছিলেন কোথাও ভুল হচ্ছে। কিন্তু নথি খতিয়ে দেখে তিনি বুঝতে পারেন, সত্যি ব্যাগটি অত দিন আগেই হারানো গিয়েছিল।

planeহন্ডুরাস থেকে টেক্সাসে আসে ব্যাগটি। তারপর তা ফিরিয়ে দেওয়া হয় তাকে। 


বিজ্ঞাপন


এপ্রিল জানিয়েছেন, কোথাও কোথাও একটু রং উঠে গেলেও মোটের উপর নতুনের মতোই রয়েছে ব্যাগটি। দ্বিতীয় একটি ভিডিওতে এপ্রিল জানিয়েছেন, শুধু হারানো ব্যাগই নয়, ক্ষতিপূরণ বাবদ কিছু টাকাও পেয়েছেন তিনি। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর