শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিমানের ইঞ্জিনে গুলি, ভয়ে যাত্রীরা লুকালেন সিটের নিচে (ভিডিও)

এভিয়েশন ডেস্ক
প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০২৩, ০৩:৪৫ পিএম

শেয়ার করুন:

বিমানের ইঞ্জিনে গুলি, ভয়ে যাত্রীরা লুকালেন সিটের নিচে (ভিডিও)

বিমানটি মাত্র রানওয়েতে গতি তুলে আকাশে ওড়ার প্রস্তুতি নিচ্ছিল। ঠিক সেই মুহূর্তে বিমানে আঘাত হানল একের পর এক গুলি। একটি ইঞ্জিন ফুটা করে বের হয়ে গেলে। একটানা গুলির আওয়াজে যাত্রীরা তুমুল আতঙ্কিত হয়ে পড়েন। ভয়ে লুকিয়ে পড়েন সিটের নিচে। 

সম্প্রতি এমনই একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে। 


বিজ্ঞাপন


বার্তা সংস্থা রয়টার্স এক প্রতিবেদনে জানিয়েছে, গুলিটি যিনি চালিয়েছেন তিনি মেক্সিকোর কুখ্যাত মাদক মাফিয়া এল চাপোর ছেলে অভিদিও গুজমান।

ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানের মধ্যে থাকা সবাই আতঙ্কিত। কেউ কেউ তো সিটের নিচে লুকিয়ে পড়েছেন। 

৪২ বছর বয়সী ডেভিড টেলেজ নামে এক ব্য়ক্তি যিনি ভিডিওটি করেছেন।


বিজ্ঞাপন


তিনি জানান, পরিবারের সঙ্গে ক্রিসমাস কাটানোর পরে স্ত্রী এবং তিন সন্তানের সঙ্গে ভ্রমণ করছিলেন। আর বিমানে উঠতেই শুরু হয় বিপত্তি। এরই মধ্যে সে তার ফোন থেকে ভিডিও করা শুরু করে। 

বিমান বাহিনীর দুটি বড় পরিবহন বিমান, ছোট ফাইটার এয়ারক্রাফট এবং সামরিক ট্রাকও এই দৃশ্য়টি রেকর্ড করছেন। তখন দূর থেকে গোলাগুলোর শব্দ শোনা যাচ্ছিল। তার পরেই বিমানে থাকা যাত্রীরা আতঙ্কে লুকিয়ে পড়তে থাকেন। 

টেলেজের দাবি, বিমানবন্দরের বাইরে থেকে গুলির শব্দ আসছিল। সেই সময়ে একটি গুলি এসে বিমানে লাগে। তার পরেই যাত্রীরা আতঙ্কিত হয়ে যান।

একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট জানিয়েছেন, বিমানের ইঞ্জিনে আঘাত লেগেছিল, ফলে ফুটো হয়ে যায়। ক্রু যাত্রীদের নামতে নির্দেশ দিয়েছিল।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর