শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বিদ্যুতের তারে ভেঙে পড়ল বিমান, অন্ধকারে ডুবল শহর

এভিয়েশন ডেস্ক
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০১:০৭ পিএম

শেয়ার করুন:

বিদ্যুতের তারে ভেঙে পড়ল বিমান, অন্ধকারে ডুবল শহর

আকাশে উড়তে উড়তে আচমকাই বিদ্যুতের তারের ওপর আছড়ে পড়ল বিমান। আর তাতেই অন্ধকার নামল শহরে। এই দুর্ঘটনা ঘটেছে আমেরিকার একটি শহরে।

রবিবার রাতে মন্টগোমরিতে একটি ছোট বিমান ভেঙে পড়ে বিদ্যুতের তারের ওপর। এরপরেই বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায় ওই এলাকায়। 


বিজ্ঞাপন


airপরিস্থিতি সামাল দ্রুত ব্যবস্থা নিচ্ছে স্থানীয় প্রশাসন। নাগরিকদের উদ্দেশ্যে তাদের পরামর্শ, বিপদ এড়াতে আপাতত শহরের দুর্ঘটনাগ্রস্ত এলাকাটি এড়িয়ে যান।

আমেরিকার স্থানীয় একটি গণমাধ্যম জানিয়েছে, রবিবার রাতে একটি ছোট বিমান ভেঙে পড়ে মন্টগোমরিতে। সেটি বিদ্যুতের তারের ওপরে ভেঙে পড়ায় আচমকা অন্ধকার নামে পুরো শহরে। 

airএই ঘটনায় মন্টগোমারির প্রায় এক-তৃতীয়াংশ অঞ্চল অন্ধকারে ডুবে যায়। স্থানী প্রশাসনের দাবি, বিদ্যুতের তারের উপর বিমান দুর্ঘটনার কারণে প্রায় ৯০ হাজার বাড়ি নিমেষে বিদ্যুৎহীন হয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রায় ১০তলা উপর থেকে বিমানটি আছড়ে পড়েছিল। ঘটনার সময় প্রবল বৃষ্টি হচ্ছিল এলাকায়। বৃষ্টির কারণে দৃশ্যমানতা ছিল না বলেই কি দুর্ভাগ্যজনক দুর্ঘটনাটি ঘটেছিল? উত্তর খুঁজছে পুলিশ। 


বিজ্ঞাপন


airএখনও পর্যন্ত দুর্ঘটনার সঠিক কারণ জানা যায়নি। কারণ খুঁজতে তদন্ত চালাচ্ছে স্থানীয় প্রশাসন। 

টুইট করে দুর্ঘটনার সত্যতা স্বীকার করেছে মন্টগোমারি পুলিশ।

পুলিশের পক্ষে জানানো হয়েছে, একটি ছোট আকৃতির বিমান ভেঙে পড়েছে রথবেরি ডিআর এবং গোশেন আরডি এলাকায়। এর ফলে শহরের একাংশ বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। বিপদ এড়াতে ওই এলাকায় আপাতত যাতায়াতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। নাগরিকদের তা মানতে অনুরোধ করা হচ্ছে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর