শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

মালদ্বীপে বাংলাদেশের সেরা এয়ারলাইন্সের পুরস্কার পেল ইউএস-বাংলা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪ নভেম্বর ২০২২, ০৭:৪৯ এএম

শেয়ার করুন:

মালদ্বীপে বাংলাদেশের সেরা এয়ারলাইন্সের পুরস্কার পেল ইউএস-বাংলা

মালদ্বীপের রাজধানী মালেতে ভয়েজ এশিয়ান ডট নিউজ রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলাকে অন্যতম সেরা এয়ারলাইন্স হিসেবে পুরস্কৃত করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের সিআইপি সোহেল রানা।

ঢাকা থেকে মালে ফ্লাইট পরিচালনা শুরু করে দীর্ঘদিনের কষ্ট নিরসনের জন্য এবং অন-টাইম ডিপারচারসহ বাংলাদেশের আকাশপথে যোগাযোগ বৃদ্ধিতে ভূমিকা রাখায় ইউএস-বাংলাকে ‘সেরা এয়ারলাইন্স' এর পুরস্কার প্রদান করা হয়।  


বিজ্ঞাপন


সিঙ্গাপুরভিত্তিক নিউজ পোর্টাল ভয়েজ এশিয়ান ডট নিউজের এই আয়োজনে ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম 'সেরা এয়ারলাইন্স' এর ক্রেস্ট গ্রহণ করেন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) মালদ্বীপের রাজধানী মালেতে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার দেওয়া হয়।

US BANGLA-1

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ভয়েজ এশিয়ানের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন জুয়েলসহ মালদ্বীপের প্রবাসী বাংলাদেশী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন


২০২১ সালের ১৯ নভেম্বর শুরু হওয়া ঢাকা-মালে ফ্লাইট এর এক বছর পূর্তিতে এ ধরনের একটি স্বীকৃতি ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রী সেবায় আরও বেশি প্রতিজ্ঞাবদ্ধ হবে।

উল্লেখ্য, ইউএস-বাংলা এয়ারলাইন্স ২০১৬ ও ২০২২ সালে বাংলাদেশ মনিটর কর্তৃক বেস্ট ডমেস্টিক এয়ারলাইন, এছাড়া ২০১৬ সালে প্যাসিফিক এশিয়া ট্রাভেল এসোসিয়েশন (পিএটিএ), বাংলাদেশ চ্যাপ্টার এয়ারলাইন অব দ্যা ইয়ার-ভূষিত হয়েছিল। 

বিইউ/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর