বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইউএস-বাংলার ঢাকা-কলকাতা রুটে হোটেলসহ আকর্ষণীয় অফার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৯ এএম

শেয়ার করুন:

ইউএস-বাংলার ঢাকা-কলকাতা রুটে হোটেলসহ আকর্ষণীয় অফার
ফাইল ছবি

ঢাকা থেকে কলকাতা ভ্রমণকে আরও বেশি স্বাচ্ছন্দ্যময় করে তুলতে ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে। বর্তমানে প্রতিদিন দুটি করে ঢাকা-কলকাতা ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ থেকে অসংখ্য দর্শনার্থী পশ্চিম বাংলার পূজা-পার্বণ উদযাপন করতে গমন করেন।

প্রতিদিন সকাল ১০টা ১৫ মিনিটে এবং সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে ঢাকা থেকে কলকাতার উদ্দেশে ছেড়ে যায় এবং কলকাতা থেকে স্থানীয় বেলা ১১টা ৩০ মিনিটে এবং সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করে যথাক্রমে দুপুর ২টায় এবং রাত ৯টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।


বিজ্ঞাপন


প্রতিজনের জন্য ন্যূনতম অফার ১৮ হাজার ৬৪০ টাকা। দুই রাত তিন দিনের এই অফারটি কমপক্ষে দুইজনের জন্য প্রযোজ্য। অফারের মধ্যে রয়েছে সবধরনের ট্যাক্সসহ ঢাকা-কলকাতা-ঢাকা রিটার্ন টিকেট, দুই দিনের থাকার ব্যবস্থা ও সকালের নাস্তা। অফারের অন্তর্ভুক্ত হোটেলগুলোর মধ্যে কলকাতার অত্যন্ত জনপ্রিয় হোটেল দ্য করপোরেট, হোটেল কেম্পটন, হোটেল পিয়ারলেস ইন রয়েছে। ভ্রমণকে আনন্দময় করে তুলতে অফারটি দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে।

আরও পড়ুন: পরিকল্পনা আর বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

ছয় মাসের ইএমআই সুবিধায় কমপক্ষে ৩১০৭ টাকা প্রদানসাপেক্ষে ঢাকা-কলকাতার অফারটি গ্রহণ করা যাবে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও শিশুদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

এছাড়া ‘টিকেট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে পর্যটকদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে। ব্যাংককের অফারটি সংগ্রহের সময়সীমা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত রয়েছে। ব্যাংককে ৩১ অক্টোবর পর্যন্ত এ অফারে ভ্রমণ করা যাবে। 


বিজ্ঞাপন


অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সকল সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ বেসরকারি এয়ারলাইন্সটি।

জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর