বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইউএস-বাংলা এয়ারলাইন্সের টিকিট কিনলে হোটেলে থাকা ফ্রি!

এভিয়েশন ডেস্ক
প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৫ এএম

শেয়ার করুন:

ইউএস-বাংলা এয়ারলাইন্সের টিকিট কিনলে হোটেলে থাকা ফ্রি!

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ঢাকা-ব্যাংকক রুটের টিকিট কিনলে হোটেলে থাকা ফ্রি। পর্যটকদের ভ্রমণকে আকর্ষণীয় করতে ইউএস-বাংলা ১ সেপ্টেম্বর থেকে সোম ও বুধবার ছাড়া সপ্তাহে পাঁচ দিন ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশি পর্যটক ইউএস-বাংলা এয়ারলাইন্সের ২টি টিকেট কিনলেই ২ রাত হোটেল ফ্রি থাকতে পারবেন। 


বিজ্ঞাপন


ঢাকা-ব্যাকক ফ্লাইটটি সকাল ১০টা ১০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যায়। স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে ব্যাংকক অবতরণ করে। 

একই দিন দুপুর ২টা ৪০ মিনিটে ব্যাংকক থেকে উড্ডয়ন করে ঢাকায় বিকাল ৪টা ২০ মিনিটে পৌঁছায়। 

অফারটি আগামী ৩১ অক্টোবর পর্যন্ত বহাল থাকবে।

অফারের অন্তর্ভূক্ত হোটেলগুলোর মধ্যে ব্যাংককের অত্যন্ত জনপ্রিয় হোটেল ম্যানহাটন সুকুমভিত, অ্যাম্বাসেডর হোটেল, গ্র্যান্ড প্রেসিডেন্ট হোটেল রয়েছে। আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো নিজস্ব সেলস কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে।


বিজ্ঞাপন


প্যাকেজের নূন্যতম খরচ জনপ্রতি ৩৩ হাজার টাকা। অফারটি প্রাপ্ত বয়স্ক দুইজন পর্যটকের জন্য প্রযোজ্য হবে। এছাড়া প্যাকেজে বুফে ব্রেকফাস্ট অন্তর্ভূক্ত রয়েছে। 

airশর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও বাচ্চাদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

প্যাকেজ ছাড়া ঢাকা-ব্যাংকক রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ২৪ হাজার ১৪০ টাকা। রিটার্ন ভাড়া ৩২ হাজার ১৭৬ টাকা নির্ধারণ করা হয়েছে। ভাড়ায় সকল ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভূক্ত। 

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল অভ্যন্তরীণ রুটসহ আন্তর্জাতিক রুট সিঙ্গাপুর, চেন্নাই, মালে, গুয়াংজু, কুয়ালালামপুর, দোহা, শারজাহ, দুবাই, মাস্কাট ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে। 

ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমানবহরে ৬টি বোয়িং ৭৩৭-৮০০, ৭টি এটিআর ৭২-৬০০সহ মোট ১৬টি এয়ারক্রাফট রয়েছে।

ঢাকা-ব্যাংকক রুটে প্যাকেজ সংক্রান্ত যে কোন তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮৮১-৩ এবং টিকেট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করুন।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর