শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিমানের গুয়াংজুর তৃতীয় ফ্লাইটের টিকিট বিক্রি শুরু ১২ সেপ্টেম্বর

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩০ পিএম

শেয়ার করুন:

বিমানের গুয়াংজুর তৃতীয় ফ্লাইটের টিকিট বিক্রি শুরু ১২ সেপ্টেম্বর
ফাইল ছবি

আগামী ১২ সেপ্টেম্বর চীনের গুয়াংজু রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের তৃতীয় ফ্লাইটের টিকিট বিক্রি শুরু হবে। এর আগে দুটি ফ্লাইটের টিকিট বিক্রি সম্পন্ন হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার। ঢাকা মেইলকে তিনি বলেন, আগে দুটি ফ্লাইটের টিকিট বিক্রি সম্পন্ন হয়েছে। প্রথম ফ্লাইটটি চলে গেছে। আগামী ১৫ সেপ্টেম্বর দ্বিতীয় ফ্লাইট যাবে। তৃতীয় ফ্লাইটটি আগামী মাসের ১৩ অক্টোবর। সেই ফ্লাইটের টিকিট বিক্রি শুরু হবে ১২ সেপ্টেম্বর থেকে। টিকিট বিক্রি শেষ না হওয়া পর্যন্ত চলতে থাকবে।


বিজ্ঞাপন


তাহেরা খন্দকার আরও জানান, যাত্রী ও প্রতিষ্ঠান বা ট্রাভেল এজেন্টদের প্রয়োজনীয় ডকুমেন্টসহ বিমানের দেশে-বিদেশে অবস্থিত যেকোনো বিক্রয় কেন্দ্রে যোগাযোগের জন্য অনুরোধ করা হচ্ছে। তবে কোভিড প্রটোকল মেনে টিকেট সংগ্রহ করার অনুরোধ করতে হবে।‌

উল্লেখ্য, বিমানের ভাড়া বর্তমান চাহিদার তুলনায় কম। বিধায় আগে এলে আগে পাবেন ভিত্তিতে টিকিট বিক্রি করা হবে। ঢাকা থেকে যাত্রার ক্ষেত্রে ইকোনমি ক্লাসের একমুখী সর্বনিম্ন ভাড়া ১৫০০ মার্কিন ডলার থেকে শুরু করে ২৫০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে।

বিজনেস ক্লাসের একমুখী ভাড়া ২৮০০ মার্কিন ডলার থেকে শুরু করে ৩২০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। মূল ভাড়া ছাড়াও সব ক্ষেত্রে টিকিটপ্রতি ট্যাক্স বাংলাদেশি টাকায় ৮৭৩৭ টাকা।

উল্লেখ্য, বাজারের চাহিদা অনুযায়ী প্রচলিত নিয়মে ভাড়া ক্রমান্নয়ে ঊর্ধ্বমুখী হবে। 


বিজ্ঞাপন


গুয়াংজু-ঢাকা রুটের ফিরতি ফ্লাইটের টিকিট বিমানের দেশি-বিদেশি বিক্রয় কেন্দ্রের পাশাপাশি বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকেও কেনা যাবে। ফিরতি ফ্লাইটের ভাড়া বিমানের ওয়েবসাইটে উল্লেখ থাকবে।

এমআইকে/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর