শনিবার, ৪ মে, ২০২৪, ঢাকা

১ সেপ্টেম্বর থেকে ফের চলবে ঢাকা-ব্যাংকক রুটে ইউএস-বাংলার ফ্লাইট

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ০৯:৫৫ পিএম

শেয়ার করুন:

১ সেপ্টেম্বর থেকে ফের চলবে ঢাকা-ব্যাংকক রুটে ইউএস-বাংলার ফ্লাইট

আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকা থেকে পুনরায় ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সপ্তাহে পাঁচ দিন এই ফ্লাইট পরিচালিত হবে।

নির্ধারিত দিনগুলোয় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল ১০টা ১০ মিনিটে ছেড়ে ব্যাংককের স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরের অবতরণ করবে ইউএস বাংলার ফ্লাইট। এছাড়া একই দিন দুপুর ২টা ৪০ মিনিটে ব্যাংকক থেকে উড্ডয়ন করে বিকাল ৪টা ২০ মিনিটে ঢাকায় ফিরে আসবে ফ্লাইটটি।


বিজ্ঞাপন


ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম ঢাকা মেইলকে এই তথ্য নিশ্চিত করেছেন।

কামরুল ইসলাম জানান, আন্তর্জাতিক গন্তব্যগুলোর মধ্যে বাংলাদেশি পর্যটকদের কাছে অত্যন্ত আকর্ষণীয় গন্তব্য থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক। কোভিড পরবর্তীতে সোম ও বুধবার ছাড়া প্রতিদিন ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে এই ফ্লাইট পরিচালনা করবে।

আরও পড়ুন: বিমান ভ্রমণের এ টু জেড জানুন

ঢাকা-ব্যাংকক রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ২৩ হাজার ২০৫ টাকা এবং রিটার্ন ভাড়া ৩৩ হাজার ৪৭ টাকা নির্ধারণ করা হয়েছে। সেই সঙ্গে ভাড়ায় সকল ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।


বিজ্ঞাপন


ঢাকা-ব্যাংকক রুটে টিকেট সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ এই নম্বরে যোগাযোগ করা যাবে।

উল্লেখ্য, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল অভ্যন্তরীণ রুটসহ আন্তর্জাতিক রুট সিঙ্গাপুর, চেন্নাই, মালে, গুয়াংজু, কুয়ালালামপুর, দোহা, শারজাহ, দুবাই, মাস্কাট ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে। এয়ারলাইন্সটির বিমানবহরে ছয়টি বোয়িং ৭৩৭-৮০০, সাতটি এটিআর ৭২-৬০০ সহ মোট ১৬টি এয়ারক্রাফট রয়েছে।

এমআইকে/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর