বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিমানবালার সঙ্গে প্রেম করার ৭ সুবিধা 

নিশীতা মিতু
প্রকাশিত: ২৩ মে ২০২২, ১২:৪১ পিএম

শেয়ার করুন:

বিমানবালার সঙ্গে প্রেম করার ৭ সুবিধা 

প্রেমে পড়ার কারণ একেক জনের কাছে একেক রকম। কেউ সঙ্গীর কথা বলার ধরন ভালোবাসেন। কেউবা প্রেমে পড়েন তার সুন্দর হাসির। মানুষটি যদি হয় বিমানবালা তবে তার প্রেমে পড়ার অনেকগুলো কারণ থাকতেই পারে। জানুন বিমানবালার সঙ্গে প্রেম করার সাতটি সুবিধা।   

বিমানবালারা সুন্দরী 


বিজ্ঞাপন


সাধারণত বিমানবালারা সুন্দরী হয়ে থাকেন। তাদের শারীরিক উচ্চতা, গঠন সহজেই পুরুষদের আকর্ষিত করে। 

airhostessসজীবতায় পূর্ণ 

কয়েক ঘণ্টার বিমান ভ্রমণ শেষ করেই সাধারণ মানুষ হয়ে পড়েন ক্লান্ত। তাদের চেহারায় সেই অবসাদের ছাপ সুস্পষ্ট থাকে। সেইসঙ্গে জেটল্যাগ তো আছেই। কিন্তু বিমানবালাদের খেয়াল করলে দেখবেন, ১৫ ঘণ্টার বিমান ভ্রমণের পরও তারা সজীব থাকেন। পরবর্তী ফ্লাইটের জন্য তারা এক্কেবারে তৈরি থাকে। প্রেমিকা হিসবে সজীব একজন নারী সহজেই পুরুষকে আকৃষ্ট করে। 

বিদেশি ভাষায় দক্ষতা 


বিজ্ঞাপন


ভিন্ন ভাষা জানা মানুষ আমাদের একটু হলেও মুগ্ধ করে। বিমানবালারা নানা দেশে ঘুরে বেড়ান। নিজের মাতৃভাষার পাশাপাশি তারা ইংরেজি ভাষা জানেন। নিয়মিত অন্য দেশের ভাষা শেখেন। আর নানা ভাষা জানা নারীর প্রেমে সহজেই পড়েন পুরুষ। 

airhostessনানারকম ছাড় 

বিমানবালার সঙ্গে প্রেমের বড় একটি সুবিধা এটি। তারা পৃথিবী অনেক হোটেলেই ডিসকাউন্ট পেয়ে থাকেন। খাওয়া, থাকা, ভ্রমণসহ নানা সুযোগ পাওয়া যায় তার সঙ্গী হিসেবে। এছাড়া, এয়ারলাইন ক্রুরা বিভিন্ন সুযোগ-সুবিধা পেয়ে থাকেন। যার মধ্যে একটি হলো এয়ার টিকিটে ছাড় পাওয়া। 

ভ্রমণ পরিকল্পনা বিশেষজ্ঞ 

সামনে লম্বা ছুটি আছে। কোথায় যাবেন ভাবছেন। গুগলে অনুসন্ধান করে দেখছেন কোথায় যাওয়া যায়। বিমানবালা প্রেমিকা হলে তাকে একবার জিজ্ঞেস করে দেখুন। কয়েক মিনিটেই আপনাকে অন্তত ২০টি ভ্রমণ গন্তব্য জানাতে পারবেন। সঙ্গে জানতে পারবেন গন্তব্যগুলো নানা তথ্য, আনুমানিক খরচ, সুবিধা-অসুবিধাগুলো। 

airhostessতারা ধৈর্যশীল 

নানারকম মানুষকে সামলাতে হয় একজন বিমানবালাকে। অযাচিত মন্তব্য সহ্য করা থেকে শুরু করে বিরক্তিকর বিমান আরোহীকে সামলানো- সব কাজ তিনি করেন ঠান্ডা মাথায়। তাই বিমানবালারা ধৈর্যশীল হয়ে থাকেন। আর প্রেমিকা হিসেবে এমন নারীকে কে না পছন্দ করবেন?

যেকোনো পরিস্থিতি সামলে নেওয়া 

জীবনের কঠিন পরিস্থিতি খুব সহজে সামলে নিতে পারেন বিমানবালা। তারা বিমান ভ্রমণের কারণে বিভিন্ন অভিজ্ঞতা অর্জন করেন। নানা দেশের ধর্ম, সংস্কৃতি, সামাজিক অবস্থান সম্পর্কে জ্ঞান থাকে তাদের। অন্যদিকে, প্রতিকূল আবহাওয়ায় যাত্রীদের ভরসা দেন তিনি। তাই, যেকোনো পরিস্থিতি সহজে সামলে নিতে পারেন একজন বিমানবালা। 

airhostessপেশাগত কারণে বিমানবালারা বেশ ভদ্র, সামাজিক, গোছানো হয়ে থাকেন। তারা সময়ের কাজ সময়ে করতে ভালোবাসেন। সব পরিস্থিতিতে হাসি মুখে কথা বলার অভিজ্ঞতা রয়েছে তাদের। সবমিলিয়ে প্রেমিকা হিসেবে একজন বিমানবালা উপযুক্তই বলা যায়। 

এনএম/এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর