শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

রয়েল এনফিল্ড নতুন ৪ বাইক আনছে

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০১:১১ পিএম

শেয়ার করুন:

রয়েল এনফিল্ড নতুন ৪ বাইক আনছে

বিখ্যাত মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান রয়েল এনফিল্ড নতুন চার মডেলের বাইক আনার ঘোষণা দিয়েছে। প্রতিষ্ঠানটির তৈরি জনপ্রিয় মডেলগুলো হচ্ছে হান্টার ৩৫০, হিমালয়ান ৪০০, ইন্টারসেপ্টর ৬৫০, কন্টিনেন্টাল জিটি ৬৫০ এবং সুপার মেটিওর ৬৫০ মডেল। এই মডেলগুলোর সঙ্গে এবার আসছে নতুন কিছু বাইক। 

রয়েল এনফিল্ড নিজের মার্কেট আরও শক্তিশালী করতে এই আর্থিক বছরে চারটি নতুন পণ্য আনবে। এতে হিমালয়ান ৪৫০ রোডস্টার ও শটগান ৬৫০ সহ আরও দুইটি মডেল রয়েছে।


বিজ্ঞাপন


royel enfieldরয়েল এনফিল্ড হিমালয়ান ৪৫০

রয়েল এনফিল্ড হিমালয়ান ৪৫০ এর টেস্ট মডেল বহুবার দেখা গেছে। বাইকে একটি সম্পূর্ণ নতুন ৪৫০ সিসির সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে, যা প্রথমবার লিকুইড-কুলিং প্রযুক্তি নিয়ে আসছে। 

এই বাইকটি ৪০ বিএইচপি শক্তিসহ বিএমডব্লিউ জি৩১০জিএস এবং কেটিএম ৩৯০ অ্যাডভেঞ্জারের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। নতুন হিমালয়ান ৪৫০ কিছু সেগমেন্ট নতুন বৈশিষ্ট্য পাবে, যার মধ্যে দুটি এলইডি ফ্ল্যাশার সহ একটি থ্রি-ইন-ওয়ান টেইল্যাম্প সেটআপ, টার্ন সিগন্যালের জন্য ফ্ল্যাশার ইউনিট, ইন্ডিকেটর ও ব্রেক লাইট রয়েছে৷ এতে একটি সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, স্মার্টফোন কানেক্ট ও রাইড মোড ও রাইড-বাই-ওয়্যারসহ আপ সাইড ডাউন ফর্ক রয়েছে।

royel enfieldরয়েল এনফিল্ড শটগান ৬৫০


বিজ্ঞাপন


হিমালয়ান ৪৫০ মডেলের পাশাপাশি, রয়েল এনফিল্ড শটগান ৬৫০ এরও পরীক্ষা নিরীক্ষা করছে। এই বছরের শেষের দিকে এর উৎপাদন শুরু হতে পারে। সুপার মেটিওর ৬৫০ প্ল্যাটফর্মটি শটগান ৬৫০ এ ব্যবহার করা হবে। এটি একটি ৬৪০ এয়ার/অয়েল-কুলড প্যারালাল-টুইন পাবে, যা সুপার মিটিওর ৬৫০ মডেলে পাওয়া যায়।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর