শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

রয়েল এনফিল্ডের জনপ্রিয় ৪ মোটরসাইকেল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৯:৫৮ এএম

শেয়ার করুন:

রয়েল এনফিল্ডের জনপ্রিয় ৪ মোটরসাইকেল

রয়েল এনফিল্ড তরুণদের পছন্দের মোটরসাইকেল। জনপ্রিয় এই ব্র্যান্ডের চারটি মডেল চাহিদার তুঙ্গে রয়েছে। জানুন রয়েল এনফিল্ডের জনপ্রিয় চারটি মডেল সম্পর্কে।

রয়েল এনফিল্ড সুপার মেটিওর ৬৫০


বিজ্ঞাপন


এই বাইকের ৩ ভেরিয়েন্ট পাওয়া যায়। এগুলো হলো- অ্যাস্ট্রাল, ইন্টারস্টেলার এবং সেলেস্টিয়াল। এই মোটরসাইকেলে রয়েছে ৬৫০ সিসির ইঞ্জিন, দুই চাকাতেই ডিস্ক ব্রেক, ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (এবিএস), এলইডি টেল লাইট ও হেডলাইট, ডিজিটাল এবং অ্যানালগ ইনস্ট্রুমেন্ট কনসোল।

royel enfieldরয়েল এনফিল্ড ক্ল্যাসিক ৩৫০

রয়েল এনফিল্ড ক্লাসিকের রেডিচ, সিগন্যাল, ম্যাট,ক্রোম এবং হ্যালক্যন ড্রাম ও ডিস্ক ভেরিয়েন্ট বাজারে বিক্রি হয়। এই মডেলটি সবচেয়ে জনপ্রিয়। এর দাম ভারতে ২ লাখ রুপি। 

এই বাইকে রয়েছে ৩৫০ সিসির ইঞ্জিন। এতে রয়েছে ৫ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। দুই চাকাতেই ডিস্ক ব্রেক এবং সিঙ্গেল চ্যানেল এবিএস। রয়েছে ডিজিটাল ও অ্যানালগ ইনস্ট্রুমেন্ট কনসোল, হ্যালোজেন বাল্ব হেডলাইট, হ্যালোজেন টেল লাইট ও হ্যালোজেন টার্ন সিগন্যাল।


বিজ্ঞাপন


রয়েল এনফিল্ড হান্টার ৩৫০

রয়েল এনফিল্ড হান্টার ৩৫০ মডেলের দুইটি ভার্সন ভারতে পাওয়া যায়। একটি ড্যাপার এবং আরেকটি রেবেল। উল্লেখ্য এটি এবং ক্লাসিক ছিল সংস্থার সবচেয়ে সস্তা বাইক। কিন্তু সম্প্রতি হান্টারের দাম বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

royal enfieldএই বাইকে রয়েছে ৩৪৮ সিসির ইঞ্জিন। সঙ্গে আছে ৫ স্পিড গিয়ার। দুই চাকাতেই পাবেন ডিস্ক ব্রেক এবং ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (এবিএস), ইউএসবি চার্জিং পোর্ট, অ্যানালগ ও ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল, হ্যালোজেন হেডলাইট এবং এলইডি টেল লাইট।

রয়েল এনফিল্ড হিমালয়ান

রয়েল এনফিল্ডের অ্যাডভেঞ্চার ও স্ক্র্যাম্বলার বাইক হিমালয়ান। এই বাইকে আছে ৪১১ সিসির শক্তিশালী ইঞ্জিন। এই ইঞ্জিনের শক্তি ছড়িয়ে দিতে ৫ স্পিড গিয়ার দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য দুই চাকায়ই ডিস্ক ব্রেকসহ অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম রয়েছে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর